CAB: VVS Laxman দের তত্ত্বাবধানে ট্রেনিং Manoj Tiwary দের

আগামী ২০ অক্টোবর থেকে শুরু সৈয়দ মুস্তাক আলি ট্রফি

Updated By: Aug 23, 2021, 07:19 PM IST
CAB: VVS Laxman দের তত্ত্বাবধানে ট্রেনিং Manoj Tiwary দের

নিজস্ব প্রতিবেদন: গত জুলাই মাসে  ২০২১-২২ মরসুমের সম্পূর্ণ ঘরোয়া সূচি ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। বাংলা টিম কোমর বেঁধে প্রস্তুতি শুরু করে দিয়েছে। সোমবার বাংলার সম্ভাব্য সিনিয়র দল ব্যাটিং পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ ও হেড কোচ অরুণ লালের তত্ত্বাবধানে ট্রেনিং করলেন মনোজ তিওয়ারিরা। এদিন সিএবি-র ইন্ডোরে মনোজদের প্রস্তুতিতে ছিলেন স্পিন বোলিং বিশেষজ্ঞ উৎপল চট্টোপাধ্যায় ও বোলিং কোচ শিব শঙ্করপালও। চলে দীর্ঘক্ষণ ট্রেনিং।

আরও পড়ুন: Durand Cup 2021: ইস্ট-মোহনকে ছাড়াই ৫ সেপ্টেম্বর থেকে কলকাতায় শুরু ডুরান্ড কাপ

আগামী ২০ অক্টোবর থেকে শুরু সৈয়দ মুস্তাক আলি ট্রফি (Syed Mushtaq Ali Trophy)। ফাইনাল হবে ১২ নভেম্বর। গতবছর করোনা (COVID-19)  ভয়ঙ্কর ভাবে থাবা বসিয়েছিল খেলার মাঠেও। ক্রিকেটারদের নিরাপত্তা ও সাবধানতার কথা ভেবেই বাতিল করতে হয়েছিল ঐতিহ্যবাহী রঞ্জি ট্রফি (Ranji Trophy)। কিন্তু এবার রঞ্জি ফিরছে স্বমহিমায়। ১৬ নভেম্বর থেকে শুরু হবে টুর্নামেন্ট। ফাইনাল আগামী বছরের ১৯ ফেব্রুয়ারি। বিজয় হাজারে ট্রফি আগামী বছর ২৩ ফেব্রুয়ারি শুরু হবে। চলবে ২৬ মার্চ পর্যন্ত। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.