Sunil Gavaskar | BGT 2023: 'অবিলম্বে নির্বাচকদের পদত্যাগ করা উচিত'! রাগে গজগজ করছেন গাভাসকর

Sunil Gavaskar slammed Australia's selection calls in the ongoing four-match Test series: চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে অস্ট্রেলিয়ার এই পারফরম্যান্সের জন্য় সুনীল গাভাসকর এবার একহাত নিলেন ক্যাঙারু দেশের নির্বাচকদের। সাফ বলে দিলেন যে, এবার নির্বাচকদের পদত্যাগ করার সময় এসেছে। তাঁর সাফ কথা ক্রিকেটারদের চেয়ে বেশি কথা হোক যাঁরা দল বেছেছেন, তাঁদের নিয়ে!  

Updated By: Mar 6, 2023, 01:27 PM IST
Sunil Gavaskar | BGT 2023: 'অবিলম্বে নির্বাচকদের পদত্যাগ করা উচিত'! রাগে গজগজ করছেন গাভাসকর
অজি নির্বাচকদের ধুয়ে দিলেন গাভাসকর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে (Border-Gavaskar Trophy 2023) ভারত, প্রথম দুই টেস্ট জিতে ২-০ এগিয়ে ট্রফি ধরে রেখেছে। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। দ্বিতীয় টেস্টে দেশের রাজধানীতেও জয়ধ্বজা ওড়ায় টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদের হারিয়েছিল ৬ উইকেটে। তবে ইন্দোরে এসে সব তালগোল পাকিয়ে যায়। ঘূর্ণি পিচই হয়ে যায় বুমেরাং। ৯ উইকেটে অস্ট্রেলিয়া ম্যাচ জিতে যায়। প্রাক্তন অজি ক্রিকেটাররা ভারতের পিচ ও সাম্প্রতিক দলের ক্রিকেটারদের নিয়ে কথা বলছেন সর্বত্র। এবার সুনীল গাভাসকর (Sunil Gavaskar) ধুয়ে দিলেন অস্ট্রেলিয়ার নির্বাচকদের। কিংবদন্তি ব্যাটার ও প্রাক্তন অধিনায়ক একদম স্ট্রেইট ব্যাটেই ওড়ালেন। 

আরও পড়ুনWATCH | Dancing Cop Ranjit Singh: ইন্দোরের 'ডান্সিং কপ' এবার বিরাট-রোহিতদের হৃদয় জিতলেন

গাভাসকর এক স্পোর্টস ওয়েবসাইটে তাঁর কলামে লিখেছেন, 'প্রাক্তন অস্ট্রেলিয়ান প্লেয়াররা একাধিক মিডিয়া প্ল্যাটফর্মে তাঁদের খেলোয়াড়দের নিয়ে কথা বলছে, আমি তো বলব অস্ট্রেলিয়ার নির্বাচকদের এবার টার্গেট করা উচিত। ওরা কী করে হ্যাডেলউড-স্টার্ক ও ক্যামেরন গ্রিনকে নিয়ে দল করল! যখন ওরা জানতই যে, এই তিন বোলার প্রথম দু'টি টেস্ট ম্যাচে খেলতে পারবে না! সেটাও সিরিজের অর্ধেক। টিম ম্যানেজমেন্ট ১৩ জন প্লেয়ারকে বেছে নিয়েছে। আরেকটা বিষয় ম্যাথিউ কুনেম্যানকে কেন উড়িয়ে আনল ওরা! যখন একই রকমের প্লেয়ার দলে রয়েছে। ওরা যদি মনে করে যে, সেই প্লেয়ার যথেষ্ট ভালো নয়, তাহলে কেন তাকে প্রথমে রাখল? এর থেকে বোঝাই যাচ্ছে যে, টিম ম্যানেজমেন্ট ১২ জন প্লেয়ার থেকে ১১ জন প্লেয়ারকে বেছে নিয়েছে। এটা হাস্যকর। যদি নির্বাচকদের কোনও দায়িত্ববোধ থাকে, তাহলে ওরা অবিলম্বে পদত্যাগ করুক। অস্ট্রেলিয়া আরও শক্তিশালী হয়ে সিরিজ ২-২ করলেও এই কথাই প্রযোজ্য হবে।'আগামী ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। দেখা যাক ভারত সিরিজ ৩-০ জেতে, নাকি অস্ট্রেলিয়া ২-২ করে! এরপর দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.