জন্মদিনে সৌরভকে সেহবাগ যা বললেন তা এক কথায় দারুণ!

টুইটারে আজ ট্রেন্ডিং-"#HappyBirthDayDada". আজ যে সৌরভ গাঙ্গুলির চুয়াল্লিশে পা রাখলেন সেই খবর তো আপনি পেয়েই গিয়েছেন! দাদার প্রতি শুভেচ্ছাও আসছে চারিদিক থেকেই। কিন্তু তার মধ্যে সেরা শুভেচ্ছাবার্তাগুলো এল কোথা থেকে? আর বীরুই বা কী বললেন দাদাকে?

Updated By: Jul 8, 2016, 03:50 PM IST
জন্মদিনে সৌরভকে সেহবাগ যা বললেন তা এক কথায় দারুণ!

ওয়েব ডেস্ক: টুইটারে আজ ট্রেন্ডিং-"#HappyBirthDayDada". আজ যে সৌরভ গাঙ্গুলির চুয়াল্লিশে পা রাখলেন সেই খবর তো আপনি পেয়েই গিয়েছেন! দাদার প্রতি শুভেচ্ছাও আসছে চারিদিক থেকেই। কিন্তু তার মধ্যে সেরা শুভেচ্ছাবার্তাগুলো এল কোথা থেকে? আর বীরুই বা কী বললেন দাদাকে?

তাঁরই তিন প্রাক্তন সতীর্থদের করা এই তিনটি শুভেচ্ছাই আজ সেরা। এবার, দেখে নিন সেই শুভেচ্ছাগুলো-

দাদার 'বীরু', মানে বীরেন্দ্র সেহবাগের টুইটটি ছিল সবার থেকে আলাদা। তিনি দাদাকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন যে সৌরভ যেন টিম ইন্ডিয়াকে দেশের পতাকা উড়িয়ে যেতে এভাবেই সাহায্য করে যান, ঠিক যেমনভাবে তিনি লর্ডসে নিজের টি-শার্ট উড়িয়েছিলেন।

অনিল কুম্বলেই সৌরভকে আজ প্রথম শুভেচ্ছা জানিয়েছেন টুইটারের মাধ্যমে। টুইটারের মাধ্যমে বর্তমান ভারতীয় কোচ শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রাক্তন অভিনায়ক ও সতীর্থকে।

'যুবি'ও ভোলেননি তাঁর 'দাদি'কে উইশ করতে। যুবি বলেছেন, "সৌরভই হলেন সেই ব্যক্তি যে সেহবাগকে ব্যাটিং ওপেন করতে পরামর্শ দেন এবং বাকিটা ইতিহাস..."।

ভারতীয় ক্রিকেটের এই অন্যতম সেরা অধিনায়কের জন্য শুভেচ্ছা এসেছে বিসিসিআই-এর টুইটার হ্যান্ডেল থেকেও। সেখানে প্রাক্তন ভারত অভিনায়কের প্রতি শুভেচ্ছা জানানো হয়েছে। আর অবশ্যই সৌরভ গাঙ্গুলির জন্য চব্বিশ ঘন্টা ডট কমের তরফ থেকেও রইল এক আকাশ শুভ কামনা। ভাল থাকুন সৌরভ, আপনি আমাদের গর্ব।

সচিন, সৌরভ, লক্ষ্মণদের পরামর্শদাতা কমিটি ভেঙে দিচ্ছে BCCI

.