টি২০থেকে অবসর জল্পনা ওড়ালেন সেওয়াগ

তিনি নাকি আর টি টোয়েন্টিতে খেলতে চান না এমন একটা খবরের পর নতুন জল্পনা শুরু হয়। বীরেন্দ্র সেওয়াগ নিজেই সেই জল্পনা উড়িয়ে দিলেন। আজই এক সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত হয় সেওয়াগ আর দেশের হয়ে টি টোয়েন্টিতে খেলতে চান না।

Updated By: Nov 1, 2012, 05:11 PM IST

তিনি নাকি আর টি টোয়েন্টিতে খেলতে চান না এমন একটা খবরের পর নতুন জল্পনা শুরু হয়। বীরেন্দ্র সেওয়াগ নিজেই সেই জল্পনা উড়িয়ে দিলেন। আজই এক সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত হয় সেওয়াগ আর দেশের হয়ে টি টোয়েন্টিতে খেলতে চান না। কারণ টেস্ট ও ওয়ানডের জন্য আরও বেশি করে সময় দিতে চান বীরু। এই জন্য নাকি বোর্ডকে চিঠিও লেখেন। তাতে নাকি লেখা হয়েছিল তিনি আর টি টোয়েন্টিতে খেলতে চান না। তবে আইপিএলে খেলবেন এমন খবরও প্রকাশিত হয়েছিল।
টি টোয়েন্টি বিশ্বকাপে বীরেন্দ্র সেওয়াগকে দল থেকে বাদ দিতে দেন ধোনি। এরপর এই নিয়ে বিতর্কও হয়। টি টোয়েন্টিতে সেওয়াগের ফর্মও বেশ খারাপ। টি টোয়েন্টি বিশ্বকাপে তো বটেই চ্যাম্পিয়ন্স লিগে সেওয়াগের ব্যাট জবাব দিতে পারেনি। তাই নাকি সেওয়াগ টি টোয়েন্টি`তে খেলা ছেড়ে দিচ্ছেন। সেই সব খবরকে উড়িয়ে দিয়ে সেওয়াগ বলেন, কোন রকম ক্রিকেট থেকেই অবসর নেওয়ার পরিকল্পনা তাঁর নেই। এখনও টি টোয়েন্টিতে খেলতে তিনি দারুণ উপভোগ করেন তাই এই ফর্ম্যাটে খেলা ছাড়ার কোনও প্রশ্নই নেই।

.