ISL 2020-21: নতুন বছরে ব্রাইটকে নিয়ে আলোর খোঁজে SC East Bengal কোচ Robbie Fowler

পিলকিংটন, জ্যাক মাঘোমা, স্টেইনম্যানদের সঙ্গে আক্রমণভাগে ব্রাইট বড় ভরসা হতে চলেছে রবি ফাউলারের।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 1, 2021, 08:12 PM IST
ISL 2020-21: নতুন বছরে ব্রাইটকে নিয়ে আলোর খোঁজে SC East Bengal কোচ Robbie Fowler
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: আইএসএলে সাত ম্য়াচ খেলা হয়ে গিয়েছে এখনও জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। পুরনো বছরের ব্যর্থতা ঝেড়ে ফেলে নতুন বছরে নতুন উদ্যমে ঘুরে দাঁড়াতে মরিয়া রবি ফাউলারের (Robbie Fowler) লাল-হলুদ ব্রিগেড। লাল-হলুদের ব্রিটিশ কোচকে আশার আলো দেখাচ্ছেন বাইশ বছর বয়সী ব্রাইট এনোবাখারে (Bright Enobakhare)।

শুক্রবারই এসসি ইস্টবেঙ্গলে (SC East Bengal) যোগ দিয়েছেন ব্রাইট এনোবাখারে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ্যে এসেছে। নাইজিরিয় ব্রাইট (Bright Enobakhare) দলে যোগ দেওয়ায় স্ট্রাইকার সমস্যা মিটতে চলেছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। পিলকিংটন, জ্যাক মাঘোমা, স্টেইনম্যানদের সঙ্গে আক্রমণভাগে ব্রাইট বড় ভরসা হতে চলেছে রবি ফাউলারের।

 

ইংলিশ প্রিমিয়ার লিগের দল উলভসের অ্যাকাডেমি থেকে উঠে এসেছেন ব্রাইট (Bright Enobakhare)। স্কটিশ প্রিমিয়ার লিগের ক্লাব কিলমারন এবং কভেন্ট্রি সিটির হয়ে খেলেছেন তিনি। লাল-হলুদে যোগ দিয়ে ব্রাইট (Bright Enobakhare) জানিয়েছেন, "নতুন চ্যালেঞ্জের জন্য মুখিয়ে আছি। জানি লিগের মাঝপথে। দলের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে হবে। মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।"

আরও পড়ুন- চোট পেয়ে দেশে ফিরছেন, মনখারাপের মাঝেই সুখবর পেলেন Umesh Yadav

ব্রাইটের অন্তর্ভুক্তি প্রসঙ্গে উচ্ছ্বসিত রবি ফাউলার (Robbie Fowler) বলেন, "ব্রাইট দলে যোগ দেওয়ায় আমি খুব খুশি। ওর সঙ্গে কথা হয়েছে। ব্রাইট দলে যোগ দেওয়ায় আমাদের শক্তি অনেকটাই বেড়ে গেল।" রবিবার ওড়িশা এফসি-র বিরুদ্ধে মাঠে নামছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)।

আরও পড়ুন- ISL 2020-21: জিতেই নতুন বছর শুরু করতে মরিয়া Pritam-Pronay-রা

.