SAvsIND: জৈব বলয়ে ঢুকে পড়ল Virat Kohli-র Team India, ১৬ ডিসেম্বর পরিবার নিয়ে রওনা

পরিবার নিয়ে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবে টিম ইন্ডিয়ার একাধিক ক্রিকেটার।   

Updated By: Dec 12, 2021, 01:16 PM IST
SAvsIND: জৈব বলয়ে ঢুকে পড়ল Virat Kohli-র Team India, ১৬ ডিসেম্বর পরিবার নিয়ে রওনা
প্রথমবার দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জিততে মরিয়া বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকায় (South Africa) ওমিক্রন (Omicron) ভাইরাসের বাড়বাড়ন্ত অনেকটা কমেছে। তাই দক্ষিণ আফ্রিকা যাওয়ার বিমানে বেশ কিছু ক্রিকেটারের পরিবারকে দেখা যাবে। গত সপ্তাহ পর্যন্ত পরিস্থিতি অন্য রকম ছিল। ফলে পরিবার নিয়ে দক্ষিণ আফ্রিকা যেতে রাজি ছিলেন না একাধিক ক্রিকেটার। তবে  ভাইরাসের দাপট কম হওয়ার জন্য একাধিক ক্রিকেটার পরিবার নিয়ে যাচ্ছেন। এরই মধ্যে এই দ্বিপাক্ষিক সিরিজ খেলার জন্য রবিবার মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে ঢুকে গেলেন ঋষভ পন্থ (Rishabh Pant), ঋদ্ধিমান সাহারা (Wriddhiman Saha)। আগামী ১৬ ডিসেম্বর নেলসন ম্যান্ডেলার দেশে উড়ে যাবে টিম ইন্ডিয়া (Team India)। 

এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা বলেন, "ক্রিকেটাররা রবিবার মুম্বাইতে মিলিত হবে। নিয়ম অনুসারে এই জৈব বলয়ে বিরাট কোহলি  (Virat Kohli) ও রোহিত শর্মাকেও (Rohit Sharma) ঢুকে যেতে হবে। ১৬ ডিসেম্বর চার্টার্ড ফ্লাইটে জোহানেসবার্গ উড়ে যাবে ভারতীয় দল।"

আরও পড়ুন: Virat Kohli: 'সৌরভের মন্তব্যে স্বচ্ছতা নেই'! তোপ দাগলেন কোহলির শৈশবের কোচ

গত ৮ ডিসেম্বর অধিনায়কের পালা বদলের পর এই প্রথমবার কোহলি ও রোহিত মুখোমুখি হবেন। মুম্বইতে পুরো দল একজোট হওয়ার পর, ভারতীয় দলকে আগামী তিনদিন টিম হোটেলেই সব ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের নিভৃতবাসে থাকতে হবে। 

দক্ষিণ আফ্রিকা সফরে টিম ইন্ডিয়া তিনটি টেস্ট এবং তিনটি একদিনের ম্যাচ খেলবে। ২০০৬-০৭ মরসুমে রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবার টেস্ট জিতেছিল ভারত। এ বার অবশ্য 'দ্যা ওয়াল' একেবারে অন্য ভূমিকায়। তাঁর কোচিং-এ বিরাটবাহিনী কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। 

২৬ ডিসেম্বর 'বক্সিং ডে'তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলবে টিম ইন্ডিয়া। দ্বিতীয় টেস্ট ৩ জানুয়ারি থেকে এবং তৃতীয় ও শেষ টেস্ট ১১ জানুয়ারি থেকে শুরু হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.