WATCH: শুভমনে রঙিন গ্যালারির 'সারা'দিন; কখনও হতাশ, কখনও উচ্ছ্বাস...

Sara Tendulkar gives standing ovation For Shubman Gill IND vs SL World Cup 2023: সকলের সামনেই সারা তাঁর হৃদয়ের অনুভূতি ব্য়ক্ত করলেন শুভমনের জন্য়। প্রতি মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গেল।

Updated By: Nov 3, 2023, 02:21 PM IST
WATCH: শুভমনে রঙিন গ্যালারির 'সারা'দিন; কখনও হতাশ, কখনও উচ্ছ্বাস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুভমন গিল (Shubman Gill) কি সচিন (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গেই ডেট করছেন? এর উত্তর হ্যাঁ বা না হতে পারে। কিংবা জুড়তে পারে হয়তো। হতেই পারেন তাঁরা খুব ভালো বন্ধু। যাই হোক না কেন, নেটিজেনদের দাবি, ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গেই ডেট করছেন সারা! আর এই আলোচনা আরও জোরাল হল আরবসাগরের তীরে ভারত-শ্রীলঙ্কা ম্য়াচের দিন। 

আরও পড়ুন: Rohit Sharma | World Cup 2023: আর রিভিউ নেবেন না অধিনায়ক! এই দুয়ের উপরেই গুরুদায়িত্ব, কিন্তু কেন?

গত বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার। রোহিত অ্যান্ড কোং ৩০২ রানে শ্রীলঙ্কাকে উড়িয়ে, প্রথম দেশ হিসেবে চলে গিয়েছে বিশ্বকাপের শেষ চারে। টানা সাত ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে অপ্রতিরোধ্য রোহিত শর্মা। শ্রীলঙ্কার বিরুদ্ধে টস হেরে ভারত প্রথমে ব্য়াট করে নির্ধারিত ওভারে তুলেছিল ৮ উইকেটে ৩৫৭ রান। সৌজন্যে শুভমন গিল (৯২ বলে ৯২), বিরাট কোহলি  (৯৪ বলে ৮৮) ও শ্রেয়স আইয়ার (৫৬ বলে ৮২)। মাত্র আট রানের জন্য় শুভমন বাঁধা সেঞ্চুরি হাতছাড়া করেছেন। ভারতের ম্যাচ দেখতে মাঠে সচিন তেন্ডুলকর ও তাঁর কন্য় সারাও এসেছিলেন। শুভমন আউট হতেই সারার চোখে মুখে স্পষ্ট হতাশা ফুটে ওঠে। আর এখানেই শেষ নয়, শুভমন যখন আউট হয়ে ফিরছিলেন সাজঘরে, তখন সারা উঠে দাঁড়িয়ে করতালিতে তাঁকে অভিবাদন জানান। এ সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

ডেঙ্গির কবলে পড়ে শুভমন বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি। অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের বিরুদ্ধে তিনি ছিলেন মাঠের বাইরে। পাকিস্তানের বিরুদ্ধে তৃতীয় ম্য়াচেই শুভমন মাঠে নামেন। তবে মাত্র ১৬ রান করেছিলেন। বাংলাদেশের বিরুদ্ধে তাঁর ব্য়াট থেকে এসেছিল ৫৩ রান। এরপর নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তিনি ২৬ রান করেন। যদিও এই ম্য়াচে শুভমন বিশ্ব রেকর্ড করেছিলেন। হাসিম আমলাকে টপকে দ্রুততম ব্য়াটার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ২০০০ রান করেছিলেন। শুভমন ইংল্য়ান্ডের বিরুদ্ধে মাত্র নয় রান করেছিলেন। 

বিশ্বকাপের আগে অসাধারণ ফর্মেই ছিলেন শুভমন। পঞ্চাশ ওভারের ক্রিকেট মাতিয়ে দিয়েছেন তিনি। ২০টি ওয়ানডে ম্যাচে করেছিলেন ১২৩০ রান। চলতি বছর এই ফরম্যাটে শুভমনই সর্বাধিক রানশিকারি ব্য়াটার। শুভমন জ্বলে উঠলে ভারত বাড়তি সুবিধাই পাবে। একথাই ফের প্রমাণিত হল মুম্বইয়ে।

আরও পড়ুন: Team India: Team India: 'ভারতকে আর রোখা যাবে না'! শামিতে মজে শোয়েব, আমিরও বোলারদের বন্দনায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.