World Cup 2023: রোহিতদের অনুশীলনে কেরালার নায়ক! ক্রিকেটারের পোস্টেই প্রলয় নেটপাড়ায়

Sanju Samson Post Takes Social Media By Storm World Cup 2023: সঞ্জু স্যামসন নাকি ভারতীয় দলের অনুশীলনে! আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে।  

Updated By: Oct 4, 2023, 01:33 PM IST
World Cup 2023: রোহিতদের অনুশীলনে কেরালার নায়ক! ক্রিকেটারের পোস্টেই প্রলয় নেটপাড়ায়
সঞ্জু স্যামসন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের আগে গা ঘামানোরই সুযোগ পেলেন না রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং! আগামী রবিবার সরাসরি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের কাপ অভিযান শুরু হয়ে যাচ্ছে। প্য়াট কামিন্সদের বিরুদ্ধে নামার আগে, রোহিতদের জোড়া ওয়ার্ম-আপ ম্য়াচ খেলার কথা ছিল। ইংল্যান্ডের বিরুদ্ধে গুয়াহাটিতে, (India vs England, ICC World Cup 2023 Warm-Up Match) ছিল প্রথম ওয়ার্ম-আপ ম্যাচ। বৃষ্টির জন্য় ভেস্তে গিয়েছিল সেই ম্য়াচ। একটি বলও হয়নি গুয়াহাটিতে। রাহুল দ্রাবিড়ের শিষ্যরা গত মঙ্গলবার, নেদারল্যান্ডসের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ার্ম-আপ ম্যাচ খেলার জন্য তৈরি ছিলেন তিরুঅনন্তপুরমে (India vs Netherlands, ICC World Cup 2023 Warm-Up Match)। কিন্তু গুয়াহাটির দৃশ্যই ফিরেছে তিরুঅনন্তপুরমে। লাগাতার বৃষ্টিতে ধুয়ে যায় ম্যাচ। করা যায়নি একটি বলও। আর এই কেরালায় ভারতীয় দলের অনুশীলনে ছিলেন নক্ষত্র ক্রিকেটার সঞ্জু স্যামসন (Sanju Samson)। সঞ্জু নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন। আর এরপরেই ঝড় উঠে যায় নেটদুনিয়ায়। 

আরও পড়ুন: World Cup 2023: বাবা বিশ্ববিখ্যাত ক্রিকেটার, মেয়ে আসছেন কাপযুদ্ধ মাতাতে! কে এই পরম সুন্দরী?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ঘটনাচক্রে সঞ্জুকে বিশ্বকাপের দলে না নেওয়ায় বিস্তর সমালোচনা হয়েছিল। অনেকেই মনে করেছিলেন যে,  কেরালার উইকেটকিপার-ব্য়াটারের ঘরের মাঠে বিশ্বকাপে খেলা উচিত ছিল। তবে সঞ্জু অনুশীলনে ছিলেন অন্য় ভাবে। তাঁকে কেরালার ক্রিকেট ফ্যানরা নায়কের মতোই দেখেন। ফলে কেরালার যে মাঠে ভারতীয় দল অনুশীলন করছিল, সেই মাঠে ছিল সঞ্জুর বিরাট পোস্টার। সঞ্জু সেই ছবি শেয়ার করে লিখেছেন, 'ভারতীয় দলের সঙ্গে ভগবানের নিজের দেশে।' ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। এবার ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর চলবে- আহমেদাবাদ , বেঙ্গালুরু , চেন্নাই , ধরমশালা, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, লখনউ, মুম্বই ও পুণেতে। তিরুঅনন্তপুরম ও গুয়াহাটিতে ছিল গা ঘামানোর ম্যাচগুলি। সাল ২০১৩। এমএস ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া । তারপর প্রায় ১০ বছর হতে চলল। একবারও আইসিসি-র কোন ট্রফি স্পর্শ করতে পারেনি বিরাট কোহলি বা রোহিত শর্মার ভারত। টিম ইন্ডিয়ার সামনে এবার সুবর্ণ সুযোগ রয়েছে কাপ স্পর্শ করার। কারণ এই মুহূর্তে ভারত ক্রিকেটের তিন ফরম্যাটেই বিশ্বের এক নম্বর দল। এই তকমা নিঃসন্দেহে ভারতকে বাড়তি আত্মবিশ্বাস দেবে কাপযুদ্ধে। 

আরও পড়ুন: World Cup 2023: আফগান শিবিরে সচিন-সৌরভের সতীর্থ! কাপযুদ্ধে বাতলে দেবেন জয়ের মন্ত্র

বিশ্বকাপে ভারতের ১৫ সদস্যের দল: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শুভমন গিল, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, লোকেশ রাহুল, ঈশান কিশান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, শার্দূল ঠাকুর, যসপ্রীত বুমরা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও কুলদীপ যাদব।

 

.