চিনও জয় করে ফেললেন সানিয়া-মার্টিনা

তরতর করে গড়িয়ে চলেছে সানিয়া মির্জা ও মার্টিনা হিঙ্গিস জুটির বিজয়রথ। একের পর এক ট্রফি জয়। মরশুমের অষ্টম ট্রফিটা এল সানিয়া-হিঙ্গিসের ঝুলিতে। যদিও চায়না ওপেন জিততে বেশ কিছুটা বেগ পেতে হল। শীর্ষ বাছাই সানিয়া ও মার্টিনা হিঙ্গিসকে বেকায়দায় ফেলে দেন ষষ্ঠ বাছাই তাইপেইয়ের হাও-চিং চান ও য়ুং-জান চান। শেষ পর্যন্ত সানিয়া-হিঙ্গিস ম্যাচ বের করে নেন ৬-৭ (৯), ৬-১, ১০-৮ গেমে। সময় লাগে এক ঘণ্টা চল্লিশ মিনিট।

Updated By: Oct 11, 2015, 09:38 AM IST
চিনও জয় করে ফেললেন সানিয়া-মার্টিনা

ওয়েব ডেস্ক: তরতর করে গড়িয়ে চলেছে সানিয়া মির্জা ও মার্টিনা হিঙ্গিস জুটির বিজয়রথ। একের পর এক ট্রফি জয়। মরশুমের অষ্টম ট্রফিটা এল সানিয়া-হিঙ্গিসের ঝুলিতে। যদিও চায়না ওপেন জিততে বেশ কিছুটা বেগ পেতে হল। শীর্ষ বাছাই সানিয়া ও মার্টিনা হিঙ্গিসকে বেকায়দায় ফেলে দেন ষষ্ঠ বাছাই তাইপেইয়ের হাও-চিং চান ও য়ুং-জান চান। শেষ পর্যন্ত সানিয়া-হিঙ্গিস ম্যাচ বের করে নেন ৬-৭ (৯), ৬-১, ১০-৮ গেমে। সময় লাগে এক ঘণ্টা চল্লিশ মিনিট।

শেষ চারটি টুর্নামেন্টে ১৭ ম্যাচে সানিয়া-হিঙ্গিস খুইয়েছেন কেবলমাত্র দুটি সেট। এর আগে সানিয়া-হিঙ্গিস জিতেছেন ইন্ডিয়ান ওয়েলস, মিয়ামি, চার্লসটন, উইম্বলডন, ইউ এস ওপেন, গুয়াংঝাও এবং উহান ওপেনে।

.