ব্রাজিলের ব্রুন-কে সঙ্গী করে মিক্সড ডাবলেসর শেষ চারে সানিয়া

পাঁচ বছর পর ফের অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে খেতাব জেতা থেকে দুই ধাপ দূরে দাঁড়ালেন সানিয়া মির্জা। বুধবার অসি ওপেনের কোয়ার্টার ফাইনালে সানিয়া-ব্রুনো সোরস জুটি ৬-২,৬-২ হারালেন কেসে দেলাকুয়া ও জন পেয়ার্সকে। ব্রাজিলের ব্রুনো আর ভারতের সানিয়ার কোর্ট রসায়ন ছিল দেখার মত। ইন্দো-ব্রাজিল জুটির বোঝাপড়া, ব্যাকহ্যান্ড রিটার্নের কাছে কার্যত উড়ে যায় প্রতিপক্ষ।

Updated By: Jan 28, 2015, 02:55 PM IST

ওয়েব ডেস্ক: পাঁচ বছর পর ফের অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে খেতাব জেতা থেকে দুই ধাপ দূরে দাঁড়ালেন সানিয়া মির্জা। বুধবার অসি ওপেনের কোয়ার্টার ফাইনালে সানিয়া-ব্রুনো সোরস জুটি ৬-২,৬-২ হারালেন কেসে দেলাকুয়া ও জন পেয়ার্সকে। ব্রাজিলের ব্রুনো আর ভারতের সানিয়ার কোর্ট রসায়ন ছিল দেখার মত। ইন্দো-ব্রাজিল জুটির বোঝাপড়া, ব্যাকহ্যান্ড রিটার্নের কাছে কার্যত উড়ে যায় প্রতিপক্ষ।

এদিকে, পুরুষদের সিঙ্গলসের সেমিফাইনালে উঠলেন গতবারের চ্যাম্পিয়ন স্ট্যানলিস ওয়ারিঙ্কা। কোয়ার্টার ফাইনালে জাপানের কেই নিশিকোরিকে স্ট্রেট সেটে  ৬-৩,৬-৪,৭-৬ হারিয়ে সুইস ওয়ারিঙ্কা সেমিতে উঠলেন। প্রসঙ্গত, পুরুষদের সিঙ্গলসের প্রথম সেমিফাইনালে খেলবেন টমাস বার্ডিচ ও অ্যান্ডি মারে। ওয়ারিঙ্কার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী নোভাক জকোভিচ।   

.