টেস্ট সিরিজে ব্যাকআপ বোলার হিসেবে ওয়েস্ট ইন্ডিজে থেকে গেলেন সাইনি

নিজস্ব প্রতিবেদন : ক্যারিবিয়ান সফরে টি-টোয়েন্টি এবং একদিনের দলে ছিলেন নভদীপ সাইনি। কিন্তু টেস্ট দলে তাঁকে রাখেননি নির্বাচকরা। অথচ টেস্ট সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে বল করলেন নভদীপ সাইনি। শুধু তাই নয় টেস্ট সিরিজে ব্যাক আপ বোলার হিসেবে ওয়েস্ট ইন্ডিজে থেকে যাচ্ছেন তিনি।

আইপিএলে আরসিবি-র হয়ে দুরন্ত পারফরম্যান্সের পরেই বিরাট কোহলির নজরে পড়ে যান নভদীপ সাইনি। বিশ্বকাপে নেট বোলার হিসেবে বিলেতেও উড়ে গিয়েছিলেন তিনি। প্রত্যাশামতোই ক্যারিবিয়ান সফরে ভারতীয় দলে ডাক পান ২৬ বছর বয়সী ডান হাতি এই পেসার। টি-টোয়েন্টি এবং ওয়ান ডে স্কোয়াডে রাখা হয় সাইনিকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে অভিষেক ম্যাচেই দুরন্ত পারফরম্যান্স করে ম্যাচের সেরা হন। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে খেললেও ওয়ান ডে-তে সুযোগ পাননি সাইনি। টেস্ট দলে না থাকলেও টেস্ট সিরিজ শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজ-এ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে হাত ঘোরালেন নভদীপ সাইনি। ৬ ওভার বল করলেও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন - শাস্ত্রীর সাপোর্ট স্টাফ কারা হবেন? বৃহস্পতিবার ঘোষণা করবে বিসিসিআই

এক বিসিসিআই কর্তা সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, "হ্যাঁ! নভদীপ সাইনিকে টেস্ট সিরিজের সময় ওয়েস্ট ইন্ডিজে থেকে যেতে বলেছে টিম ম্যানেজমেন্ট।মূলত নেট বোলার হিসেবেই থাকবে। পাশাপাশি ভবিষ্যতের কথা মাথার রেখে তাঁকে গ্রুমিংয়ের জন্য দলের সঙ্গে রেখে দেওয়া হয়েছে।" ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে রয়েছেন চার পেসার- ইশান্ত শর্মা, মহম্মদ শামি, জশপ্রীত বুমরাহ এবং উমেশ যাদব।

English Title: 
Saini to stay back for West Indies Tests as backup
News Source: 
Home Title: 

টেস্ট সিরিজে ব্যাকআপ বোলার হিসেবে ওয়েস্ট ইন্ডিজে থেকে গেলেন সাইনি

টেস্ট সিরিজে ব্যাকআপ বোলার হিসেবে ওয়েস্ট ইন্ডিজে থেকে গেলেন সাইনি
Yes
Is Blog?: 
No
Section: