ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ নিয়ে বিরাটদেরকে এটাই বললেন সচিন

দেশের মাটিতে বারবারই অস্ট্রেলিয়াকে বিপাকে ফেলেছে ভারত। কিন্তু সেটাকেই ধ্রুব সত্য ধরে না নেওয়ার জন্য বিরাট কোহলিদের সতর্ক করলেন সচিন তেন্ডুলকর। মাস্টার ব্লাস্টার মনে করেন স্টিভ স্মিথের অস্ট্রেলিয়া যথেষ্ট শক্তিশালী। তাদের দুর্বল ভেবে নেওয়াটা ঠিক হবে না। সচিন বলেন ভারতের মাটিতে খেলাটা কতটা কঠিন তা অসিরাও জানেন। কিন্তু সেটা ধরে এগোলে ভুল করবে ভারত। 

Updated By: Jan 31, 2017, 10:58 PM IST
ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ নিয়ে বিরাটদেরকে এটাই বললেন সচিন

ব্যুরো: দেশের মাটিতে বারবারই অস্ট্রেলিয়াকে বিপাকে ফেলেছে ভারত। কিন্তু সেটাকেই ধ্রুব সত্য ধরে না নেওয়ার জন্য বিরাট কোহলিদের সতর্ক করলেন সচিন তেন্ডুলকর। মাস্টার ব্লাস্টার মনে করেন স্টিভ স্মিথের অস্ট্রেলিয়া যথেষ্ট শক্তিশালী। তাদের দুর্বল ভেবে নেওয়াটা ঠিক হবে না। সচিন বলেন ভারতের মাটিতে খেলাটা কতটা কঠিন তা অসিরাও জানেন। কিন্তু সেটা ধরে এগোলে ভুল করবে ভারত। 

 

২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। তবে ভারতীয় দলের সাম্প্রতিক পারফরম্যান্সে বেশ খুশি সচিন। বিশেষ করে ফিল্ডিংয়ের ভূয়সী প্রশংসা করেছেন মাস্টার ব্লাস্টার। তিনি যে বিরাটদের ফিল্ডিং উপভোগ করেন তাও স্বীকার করেছেন। তবে সচিন চান ভারতীয় ক্রিকেটাররা আত্মতুষ্টিতে না ভুগে ডিনার টেবিলের থেকে জিমে বেশি সময় ব্যয় করুন।

.