Happy Birthday Sourav Ganguly: ঝরঝরে বাংলায় প্রিয় দাদিকে মনছোঁয়া শুভেচ্ছা সচিনের

সচিন টুইটারে লিখলেন, "জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা, দাদি।"  

Updated By: Jul 8, 2022, 05:44 PM IST
Happy Birthday Sourav Ganguly: ঝরঝরে বাংলায় প্রিয় দাদিকে মনছোঁয়া শুভেচ্ছা সচিনের
প্রিয় দাদিকে শুভেচ্ছা সৌরভের

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জীবনের বাইশ গজে হাফ-সেঞ্চুরি পূর্ণ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শুক্রবার অর্থাৎ আজ ৫০-এ পা দিলেন দেশের সর্বকালের সেরা অধিয়াক ও বর্তমানের বিসিসিআই সভাপতি। স্বভাবতই এদিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বন্যায় ভেসে যাচ্ছেন 'মহারাজ'। সৌরভকে শুভেচ্ছা জানাতে এদিন 'বাঙালি' হলেন তাঁর প্রিয় বন্ধু বহু যুদ্ধের সঙ্গী সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। কিংবদন্তি ক্রিকেটার টুইটারে লিখলেন, "জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা, দাদি।"

লেখার সঙ্গেই সচিন ৪৬ সেকেন্ডের একটি ভিডিও  পোস্ট করেছেন । সেখানে তিনি বলেন, "হ্যাপি বার্থডে দাদি। কেমন আছ? ভাল আছ? সবাই ভাবে যে, দাদাকে কেন দাদি বলি! একটা জিনিস পরিষ্কার করে বুঝিয়ে বলতে চাই যে, আমাদের তখন ১৩ বছর বয়স ছিল। ইন্দোরের ক্যাম্পে দেখা হয়েছিল। মাসখানেক এক সঙ্গে ছিলাম। ওই সময় থেকেই আমি দাদাকে দাদি বলি। ইতিমধ্যেই ৫০ হয়ে গেল বন্ধু। কেমন লাগছে? আমিও ধীরে ধীরে তোমার পিছু পিছু আসছি। তোমার ও তোমার পরিবারের জন্য অনেক শুভকামনা রইল। টেক কেয়ার বাডি। নিজের যত্ন নিও।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সৌরভ এবারের জন্মদিন কাটাচ্ছেন একদম অন্য ভাবে। এই মুহূর্তে তিনি লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। রয়েছেন প্রাক জন্মদিন যাপনের মুডে। সৌরভের দ্বিতীয় প্রিয় শহরে হাজির হয়ে গিয়েছেন তাঁর বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা। যদিও সচিন আগেই সৌরভের জন্মদিন স্পেশ্যাল করে দিয়েছিলেন। দীর্ঘ সময়ের ওপেনিং পার্টনার লন্ডনে প্রাক জন্মদিন উদযাপন করেছেন। ডিনার টেবিলে সৌরভের সঙ্গে সেরেছেন শ্যাম্পেন সেলিব্রেশন। সচিনের স্ত্রী অঞ্জিল তেন্ডুলকরও ছিলেন সেই অনুষ্ঠানে। ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ, বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লাও। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: Happy Birthday Sourav Ganguly: 'দাদা'র জন্য যুবির আবেগি পোস্ট, চোখ ভিজিয়ে দেবে ফ্যানদের

আরও পড়ুনSourav Ganguly Dance: লন্ডনের রাস্তায় মধ্যরাতে সৌরভের তুমুল নাচ! মন ছুঁয়ে নিলেন 'মহারাজ'

আরও পড়ুনSourav Ganguly Birthday, Sourav Ganguly At 50: জন্মদিনের আগে ফের লর্ডসের ব্যালকনিতে মহারাজ

আরও পড়ুনSourav Ganguly Birthday, Sourav Ganguly At 50: কোন ভূমিকায় সবচেয়ে সফল ওঁর 'দাদি'? জানালেন সচিন তেন্ডুলকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.