পৃথ্বীদের 'পৃথিবী' জয় আর মাত্র এক কদম...

স্বভাবজাত ভঙ্গিতেই সেহবাগের টুইট, "এটা নৃশংস। পাকিস্তানের বিরুদ্ধে আমাদের ছেলেরা জয়ের ধারাকে অব্যাহত রেখেছে। ফাইনালের জন্য শুভেচ্ছা।" 

Updated By: Jan 30, 2018, 06:28 PM IST
পৃথ্বীদের 'পৃথিবী' জয় আর মাত্র এক কদম...

নিজস্ব প্রতিবেদন: ক্রাইস্টচার্চে ব্যাটে বলে দাপট দেখিয়েই ফাইনালে যাওয়ার রাস্তা পাকা করেছে ভারত। শুভমান গিলের অনবদ্য শতরান (১০২*) আর বাঙালি পেসার ইশান্তের আগুনে (৪/১৭) পাক দর্প চূর্ণ। ফেভারিট হয়েই অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে উঠেছে তিনবারের চ্যাম্পিয়ন ভারত। যাদের হারিয়ে এই বিশ্বকাপ অভিযান শুরু করেছিল ভারত, তাঁদের সঙ্গেই ফের দেখা হবে ফাইনালে। জয় দিয়ে শুরু আর জয় দিয়ে শেষ, এটাই চাইছে পৃথ্বী শা, ইশান্ত পোড়েল, শুভমান গিল, মাভিরা। নিউ জিল্যান্ড থেকে ভারতে বিশ্বকাপের ট্রফি আসতে বাকি আর মাত্র এক কদম। বিরাট কোহলি যা পেরেছেন তা কি পারবেন পৃথ্বী শা? উত্তর মিলবে ৩ ফেব্রুয়ারি। 

আরও পড়ুন- রাহুলের ভারতকে পুরস্কৃত করবে বিসিসিআই

তবে বিশ্বকাপের সেমিতে পাকিস্তানকে আবারও হারিয়ে যে ঐতিহ্য ভারতীয় ক্রিকেটাররা ধরে রাখল, তাতে আনন্দিত সচিন, সেহবাগ, লক্ষ্মণ-রা। ২০৩ রানে ভারতের বিরাট জয়কে 'অত্যাকর্ষণীয়' বলেছেন 'গড অফ ক্রিকেট' সচিন রমেশ তেন্ডুলকর। একই সঙ্গে ফাইনালে রাহুলের ভারতকে আগাম শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। ব্যাটে-বলে অনূর্ধ্ব ভারতের এমন সাফল্যে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ভিভিএস লক্ষ্মণ।এমনকী স্বভাবজাত ভঙ্গিতেই সেহবাগের টুইট, "এটা নৃশংস। পাকিস্তানের বিরুদ্ধে আমাদের ছেলেরা জয়ের ধারাকে অব্যাহত রেখেছে। ফাইনালের জন্য শুভেচ্ছা।" 

আরও পড়ুন- কপিল দেব একবারই জন্মায়: আজহার

খেলার আরও খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ১১টায়  

.