আবার একসঙ্গে ক্রিকেটে সচিন-কাম্বলি জুটি!

শিশু-কিশোর ক্রিকেট শিক্ষার্থীদের প্রশিক্ষক হিসেবে ছোটবেলার বন্ধু কাম্বলিকে প্রস্তাব দেন মাস্টার ব্লাস্টার। মাস্টারের প্রস্তাবে সায় দিতে বিন্দুমাত্র দেরি করেননি বিনোদ।

Updated By: Oct 22, 2018, 05:31 PM IST
আবার একসঙ্গে ক্রিকেটে সচিন-কাম্বলি জুটি!

নিজস্ব প্রতিবেদন :  মুম্বইয়ের ময়দানে আবার ফিরছেন 'জয়-বীরু' জুটি অর্থাত্ আবার ক্রিকেটের ময়দানে ফিরছেন সচিন তেন্ডুলকর ও বিনোদ কাম্বলি দুই বন্ধু। সৌজন্যে 'তেন্ডুলকর মিডলসেক্স গ্লোবাল অ্যাকাডেমি'। চলতি বছরের অগাস্ট মাসেই ব্রিটিশ কাউন্টি ক্লাব মিডলসেক্সের সঙ্গে যৌথভাবে অ্যাকাডেমি খুলেছেন সচিন। বিশ্বজুড়ে শিশু-কিশোরদের শেখানো হচ্ছে ক্রিকেটের এ-বি-সি-ডি। সেই ক্রিকেট অ্যাকাডেমিতে এবার প্রশিক্ষক হিসাবে একসঙ্গে দেখা যাবে সচিন-কাম্বলি জুটিকে৷

ভারতে প্রথমবার অনুষ্ঠিত হতে চলেছে, 'তেন্ডুলকর মিডলসেক্স গ্লোবাল অ্যাকাডেমি'-র কোচিং ক্যাম্প৷পয়লা নভেম্বর থেকে চৌঠা নভেম্বর নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে, ৬ থেকে ৯ নভেম্বর বান্দ্রার এমআইজি ক্লাব এবং পুণের বিশপ স্কুলে ১২ থেকে ১৫ এবং ১৭ থেকে ২০ নভেম্বর দুই দফায় হবে এই ক্যাম্প৷ ৭ থেকে ১২ এবং ১৩ থেকে ১৮ বছর বয়সী ছেলে ও মেয়েদের প্রশিক্ষণ দেওয়া হবে এই ক্যাম্পে।

সেই শিশু-কিশোর ক্রিকেট শিক্ষার্থীদের প্রশিক্ষক হিসেবে ছোটবেলার বন্ধু কাম্বলিকে প্রস্তাব দেন মাস্টার ব্লাস্টার। মাস্টারের প্রস্তাবে সায় দিতে বিন্দুমাত্র দেরি করেননি বিনোদ। কাম্বলি-সচিনের পাশাপাশি থাকবেন প্রাক্তন টেস্ট ক্রিকেটার, রঞ্জি ক্রিকেটার, এবং মিডলসেক্সের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে খেলা তারকারাও থাকবেন প্রশিক্ষকের ভূমিকায়। স্কুল ক্রিকেট থেকে জাতীয় দলে একসঙ্গে খেলেছেন সচিন-কাম্বলি জুটি। আবার ক্রিকেট কোচিংয়ে দেখা যাবে মুম্বইয়ের 'জয়-বীরু' জুটিকে। 

.