Sachin Tendulkar-Ross Taylor: টেলরের বিদায়বেলায় সচিনের আবেগি পোস্ট, হৃদয় ছুঁয়ে নিল ফ্যানদের

রস টেলরের (Ross Taylor) সঙ্গে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ২৪ বার আন্তর্জাতিক আঙিনায় মুখোমুখি হয়েছেন।

Updated By: Apr 4, 2022, 06:16 PM IST
Sachin Tendulkar-Ross Taylor: টেলরের বিদায়বেলায় সচিনের আবেগি পোস্ট, হৃদয় ছুঁয়ে নিল ফ্যানদের
সচিনের শুভেচ্ছাবার্তা টেলরকে

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের কিংবদন্তি ক্রিকেটার রস টেলর সোমার আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিলেন। ১৬ বছরের বর্ণাঢ্য় কেরিয়ারে ইতি টানলেন টেলর। দেশের হয়ে ২৩৬টি একদিনের ম্যাচে ৮৬০৭ রান করেছেন টেলর। সঙ্গে ২১টি শতরান ও ৫১টি অর্ধ শতরান। ২০০৬ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ম্যাচে টেলর অভিষেক ঘতিয়েছিলেন। এছাড়া ১১২টি টেস্টে ক্রিকেটে তাঁর ব্যাট থেকে এসেছে ৭৬৮৩ রান। সঙ্গে রয়েছে ১৯টি শতরান ও ৩৫টি অর্ধ শতরান। 

 
রসের অবসরে এদিন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) টুইটারে লিখলেন, "রস তুমি এই খেলার অসাধারণ অ্যাম্বাসডর ছিল। তোমার বিরুদ্ধে খেলার অভিজ্ঞতা অসাধারণ। যেভাবে বছরের পর বছর তুমি নিজেকে নতুন করে আবিষ্কার করে মানিয়ে নিয়েছ এই খেলার সঙ্গে, তা তরুণদের কাছে অনুপ্রেরণা। যারা ক্রিকেটার হওয়ার কথা ভাবে। অসাধারণ কেরিয়ারের জন্য হার্দিক শুভেচ্ছা তোমাকে।" সচিন তাঁর কেরিয়ারে টেলরের বিরুদ্ধে ২৪ বার (১৬টি টেস্ট ও ৮টি ওয়ানডে) আন্তর্জাতিক আঙিনায় মুখোমুখি হয়েছেন। টেলর আগেই ঘোষণা করেছিলেন যে, তিনি নেদারল্যান্ডসের বিরুদ্ধে একদিনের সিরিজের পরেই আন্তর্জাতিক ক্রিকেট অবসর নেবেন। দুই মাস আগে টেস্ট ক্রিকেট থেকেও সরে দাঁড়িয়েছিলেন এই কিউই ব্যাটার। 
 

আরও পড়ুন: Sunil Gavaskar: আইপিএলের মঞ্চে ভারতীয় ক্রিকেটের নতুন ফিনিশারকে খুঁজে পেলেন কিংবদন্তি

আরও পড়ুনবিদায়বেলায় কাঁদলেন Ross Taylor, পেলেন 'গার্ড অফ অনার', Kohli, Dravid-এর শুভেচ্ছা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.