এ কেমন প্র্যাকটিস! জলে ভরা পিচ, ব্যাটিং করছেন সচিন

কোনও কোনও ডেলিভারি বিপজ্জনকভাবে লাফিয়ে উঠছে। কিন্তু সচিন বিচলিত হচ্ছেন না।

Updated By: Sep 28, 2019, 05:57 PM IST
এ কেমন প্র্যাকটিস! জলে ভরা পিচ, ব্যাটিং করছেন সচিন

নিজস্ব প্রতিবেদন : পিচে বল পড়ে জল ছিটকে আসছে উইকেটের পিছনে। সচিন তেন্ডুলকরের তাতে ভ্রুক্ষেপ নেই। তিনি অবলীলায় ব্যাটিং করছেন। যেন কিছুই হয়নি। পিচের অবস্থা স্বাভাবিক। আর তিনি যেন স্বাভাবিক ছন্দেই ব্যাটিং করছেন! সচিন তেন্ডুলকর নিজেই শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেখানে তাঁকে দেখা যাচ্ছে জল ভরা পিচে ব্যাটিং করতে। পিচে জল থই থই করছে। কিন্তু সেখানে সচিনের ব্যাটিং করতে কোনও অসুবিধা হচ্ছে না। 

আরও পড়ুন-  ফাইনালে ভারত-বাংলাদেশ, রবিবার ধুন্ধুমার লড়াই

প্র্যাকটিস শুরুর আগেই মুষলধারায় বৃষ্টি। মাঠের সঙ্গে সঙ্গে নেট প্র্যাকটিসের উইকেটেও জল থই থই অবস্থা। আর সেই জল ভরা উইকেটেই দিব্যি ব্যাটিং প্র্যাকটিস চালিয়ে গেলেন মাস্টার ব্লাস্টার। নিজের টুইটার পেজে সেই ভিডিয়ো পোস্ট করেছেন খোদ শচিন। ভিডিওটা পোস্ট হতে না হতেই সচিন ভক্তরা বলছেন, ক্রিকেটের প্রতি কতটা প্যাশন থাকলে এমনটা করা যায়! শচিনকে থ্রো ডাউন দিচ্ছেন তাঁর বন্ধুরা। আর সচিন একের পর এক ডেলিভারি খেলছেন। কোনওটা ছাড়ছেন। কখনও স্ট্রেট ড্রাইভ, কখনও আবার ড্রাইভ করছেন সচিন। 

আরও পড়ুন-  প্রকৃতির মার! দশ বছর পর পাকিস্তানে ক্রিকেট হতে দিল না বৃষ্টি

কোনও কোনও ডেলিভারি বিপজ্জনকভাবে লাফিয়ে উঠছে। কিন্তু সচিন বিচলিত হচ্ছেন না। অফ ও অন, দুই সাইডেই অবলীলায় শট খেলছেন তিনি। শচিন লিখেছেন, ‘ক্রিকেটের প্রতি ভালবাসা ও প্যাশন সবসময়ই অনুশীলনের নতুন নতুন পন্থা খুঁজে বের করতে সাহায্য করেছে। আর সবচেয়ে বড় দিক, যা করছি তা উপভোগ করতে সাহায্য করেছে।’ যদিও ভিডিয়োটি সাম্প্রতিক নয়। কারণ সচিনের গায়ে ছিল ভারতীয় দলের পুরনো জার্সি। হয়তো কোনওভাবে পুরনো ভিডিয়ো খুঁজে পেয়েছেন সচিন। আর তা দেখে নস্ট্যালজিক হয়েছেন। 

.