Kidambi Srikanth: বিশ্ব মিটে ইতিহাস লেখা শ্রীকান্ত-লক্ষ্যর জন্য গর্বিত সচিন

স্পেনে অনন্য কৃতিত্ব স্থাপন করলেন কিদাম্বি শ্রীকান্ত ও লক্ষ্য সেন। ইতিহাস লিখলেন দেশের দুই তারকা শাটলার।

Updated By: Dec 20, 2021, 10:38 AM IST
Kidambi Srikanth: বিশ্ব মিটে ইতিহাস লেখা শ্রীকান্ত-লক্ষ্যর জন্য গর্বিত সচিন
সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: বিশ্ব মিটের ফাইনালে (BWF World Championships) উঠেও সোনা জেতা হয়নি কিদাম্বি শ্রীকান্তের (Kidambi Srikanth)। কিন্তু দেশের তারকা ব্যাডমিন্ট খেলোয়াড় সোনা খুইয়েও ইতিহাস লিখেছেন স্পেনের হুয়েলভায়। প্রথম ভারতীয় খেলোয়াড় হিসাবে বছর আঠাশের গুন্টুরের বাসিন্দা এই টুর্নামেন্টের ফাইনালে উঠেছেন। সিঙ্গাপুরের লো কিন ইউ রবিসারীয় ফাইনাল ১৫-২১, ২০-২২ জেতায় রুপোতেই সন্তুষ্ট থাকতে হয়েছে শ্রীকান্তকে।  অনন্য কৃতিত্বের জন্য শ্রীকান্তকে টুইটারে শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

আরও পড়ুন: U19WC:  Yash Dhull-এর নেতৃত্বে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলবে ভারত, বাংলা থেকে সুযোগ পেলেন Ravi Kumar

কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সাধুবাদ দিয়েছেন লক্ষ্য সেনকেও (Lakshya Sen)। বিশ্ব মিটের সেমিফাইনালে শ্রীকান্তের কাছে হেরেই ব্রোঞ্জ পদক জিতেছেন লক্ষ্য। কিন্তু সবথেকে কমবয়সী ভারতীয় তারকা (পুরুষ) হিসেবে বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক নিশ্চিত করেই তিনি শ্রীকান্তের বিরুদ্ধে কোর্টে নেমেছিলেন। টুইটারে সচিন লেখেন, "হুয়েলভায় বিশ্ব মিটের ফাইনালে কিদাম্বি শ্রীকান্তের রুপো ও লক্ষ্য সেনের ব্রোঞ্জ জয়ের জন্য আমি গর্বিত। দু'জনকেই জানাই শুভেচ্ছা। আগামীর জন্য শুভকামনা রইল। পোডিয়ামে দু'জন ভারতীয়কে  শাটলারকে দেখাটা দারুণ ব্যাপার।" সচিনের টুইট বার্তা নিঃসন্দেহে বাড়তি অনুুপ্রেরণা দেবে শ্রীকান্ত-লক্ষ্যদের।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.