রাহুল দ্রাবিড়কে গালিগালাজ করেছিলেন শ্রীসন্থ!

এই ধরণের আচরণের পর দল থেকে বাদ দেওয়া হয়েছিল শ্রীসন্থকে।

Updated By: May 3, 2019, 07:29 PM IST
রাহুল দ্রাবিড়কে গালিগালাজ করেছিলেন শ্রীসন্থ!

নিজস্ব প্রতিবেদন : সদ্য প্রকাশিত ''দ্য বেয়ারফুট কোচ'' বইতে ভারতীয় দলের প্রাক্তন মনোবিদ প্যাডি আপটন গৌতম গম্ভীর সম্পর্কে বিস্ফোরক লেখেন। এবার আরও এক বিস্ফোরক তথ্য উঠে এল আপটনের বই থেকে। ২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিং বিতর্ক নিয়ে যখন তোলপাড় হয়ে ওঠে সেই সময় রাজস্থানের ড্রেসিংরুমের গোপন তথ্য এবার প্রক্যাশ্যে এল। একবার রেগে গিয়ে রাহুল দ্রাবিড়কে গালিগালাজ করেছিলেন এস শ্রীসন্থ। এমনকী শ্রীসন্থ তেড়ে গিয়েছিলেন রাজস্থানের প্রাক্তন অধিনায়ক দ্রাবিড়ের দিকে।

আপটন তাঁর বইতে লিখেছেন, দল থেকে বাদ পড়ায় রেগে ছিলেন শ্রীসন্থ। কুৎসিত ভাষায় গালিগালাজ করেছিলেন আপটন ও দ্রাবিড়কে। কারণ আপটন সেই সময় রাজস্থান দলের সঙ্গে যুক্ত ছিলেন। আপটনের কথায়, "আমাদের যে ভাষায় ও আক্রমণ করেছিল, সেটা সেই দিন বুঝতে পারিনি। আজ বুঝতে পারি সেটা। গালি দিতে দিতে দ্রাবিড়ের দিকে তেড়েও গিয়েছিল শ্রীসন্থ।" এই ধরণের আচরণের পর দল থেকে বাদ দেওয়া হয়েছিল শ্রীসন্থকে। উল্লেখ্য এই ঘটনার ২৪ ঘণ্টা পরেই গড়াপেটার অভিযোগে জড়িত থাকায় গ্রেফতার হয়েছিলেন শ্রীসন্থ।

আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপে টিম ইন্ডিয়ার চার নম্বরে ধোনিই, বললেন শ্রীকান্ত

২০১৩ সালে আইপিএল স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে নাম জড়িয়ে যাওয়ায় রাজস্থানের তিন ক্রিকেটার শ্রীসন্থ, অজিত চান্ডিলা ও অঙ্কিত চহ্বানকে ক্রিকেট থেকে আজীবন নির্বাসনে পাঠায় ভারতীয় ক্রিকেট বোর্ড৷ যদিও আপটনের বইয়ের এই তথ্য সম্পূর্ণ অস্বীকার করেছেন শ্রীসন্থ।

.