অভিনেত্রীকে ধর্ষণে অভিযুক্ত রুবেল বিশ্বকাপে খেলবেন জামিনে ছাড়া পেয়ে

Updated By: Jan 11, 2015, 04:51 PM IST
অভিনেত্রীকে ধর্ষণে অভিযুক্ত রুবেল বিশ্বকাপে খেলবেন জামিনে ছাড়া পেয়ে

 

ওয়েব ডেস্ক: অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীকে ধর্ষণে অভিযোগে জেল হওয়া বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন জামিন পেলেন। আজ, রবিবার সকালে রুবেলের আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ভারপ্রাপ্ত বিচারক ইমরুল কায়েস অভিযোগপত্র দাখিল হওয়া পর্যন্ত জামিন দেন। বিশ্বকাপে চূড়ান্ত ১৫ জনের দলে আছেন পেসার রুবেল।

জেল হওয়ায় বিশ্বকাপে তাঁর খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল, কিন্তু জামিনে মুক্ত হওয়ায় সেই সংশয় কিছুটা দূর হল। সূত্রের খবর জামিনে মুক্ত হয়েই হয়তো বিশ্বকাপে দেশের প্রতিনিধিত্ব করবেন রুবেল। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে বাংলাদেশ ক্রিকেট দলের এ মাসের শেষ সপ্তাহে ঢাকা ছাড়ার কথা। ফেব্রুয়ারিতে অনুষ্ঠেয় বিশ্বকাপ স্কোয়াডে পেসার রুবেল হোসেন অন্তর্ভূক্ত হওয়ার পর দল থেকে তাকে বাদ দেওয়ার জন্য আদালতে রিট করেন হ্যাপী, তবে হাইকোর্ট তা খারিজ করে দেন।

গত ১৩ ডিসেম্বর ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে মডেল তথা অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। এরপর ১৫ ডিসেম্বর হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন পেয়েছিলেন রুবেল। আসন্ন ক্রিকেট বিশ্বকাপের বাংলাদেশ দলের ১৫ সদস্যের স্কোয়াডে রয়েছেন রুবেল হোসেন।

.