বুদ্ধ বেদীতে পা দিয়ে বিতর্কে রোনাল্ডো

চরম বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার সি আর সেভেনের বিরুদ্ধে সরাসরি ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ। সম্প্রতি একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি বুদ্ধ মূর্তির বেদীতে পা দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ফুটবলের মহাতারকা। আর তাতেই ক্ষুব্ধ বৌদ্ধ ধর্মাবলম্বীরা।

Updated By: Oct 21, 2016, 07:05 PM IST
বুদ্ধ বেদীতে পা দিয়ে বিতর্কে রোনাল্ডো

ওযেব ডেস্ক: চরম বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার সি আর সেভেনের বিরুদ্ধে সরাসরি ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ। সম্প্রতি একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি বুদ্ধ মূর্তির বেদীতে পা দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ফুটবলের মহাতারকা। আর তাতেই ক্ষুব্ধ বৌদ্ধ ধর্মাবলম্বীরা।

আরও পড়ুন- খেলার সব খবর

টুইটারে প্রচুর মানুষ রোনাল্ডোকে অনুরোধ করেছেন এই কাজের জন্য ক্ষমা চেয়ে নিতে। ছবিটি সরিয়ে নেওয়ার উপদেশও দিয়েছেন অনেকে। অনেক ক্ষুব্ধ রোনাল্ড অনুরাগীরাও তাঁদের প্রিয় তারকাকে ছবিটি সরাতে বলেছেন। উল্লেখ্য, ক্ষুব্ধদের বড় অংশটাই এশিয়া মহাদেশের মানুষ। আরও সুনির্দিষ্টভাবে বললে, ভারত ও মায়ানমারের সমর্থকরাই এতে বেজায় চটেছেন।

আরও পড়ুন- নেটে ফিরলেও দিল্লিতেও খেলছেন না রায়না

উল্লেখ্য, কিছুকাল আগেই শাহরুখ ও সলমন খান বিগ বসের শ্যুটিং-এ কালী মূর্তির সামনে পায়ে জুতো পরে যাওয়ায় দেশ জুড়ে বিতর্ক শুরু হয়েছিল। রোনাল্ডোকে নিয়ে সাম্প্রতিক এই বিতর্ক মনে পড়াচ্ছে সেই ধর্মীয়ভাবাবেগে আঘাতের অভিযোগকেও।

.