Rohit Sharma-Shubman Gill: রোহিত-শুভমনের 'ডাবল ধামাকা'য় মজার সব ফিল্মি মিম

Rohit Sharma-Shubman Gill Centuries At Dharamsala Test: ধরমশলা মাতালেন রোহিত শর্মা-শুভমন গিল। দু'জনেই পেলেন সেঞ্চুরির দেখা।  

Updated By: Mar 8, 2024, 01:29 PM IST
Rohit Sharma-Shubman Gill: রোহিত-শুভমনের 'ডাবল ধামাকা'য় মজার সব ফিল্মি মিম
রোহিত-শুভমনের জন্য় মিমের বন্য়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধরমশলা টেস্টের প্রথম দিনেই দেখা যায় ইংল্য়ান্ডের চরম ব্য়াটিং বিপর্যয়। কুলদীপ যাদব ও রবিচন্দ্রন অশ্বিনদের ঘূর্ণিতে পাহাড়ে নিখোঁজ হয়ে যায় বেন স্টোকসের বাহিনী। চা-বিরতির আধ ঘণ্টার মধ্য়েই, মাত্র ২১৮ রানে অলআউট হয়ে যায় বাজবল ক্রিকেটের আবিষ্কারকরা! দিনের শেষে ভারতের স্কোর ছিল ১৩৫/১। রোহিত ৫২ রানে ব্য়াট করছিলেন। শুভমনের স্কোর ছিল ২৬ রান। পাহাড়ের দ্বিতীয় দিনের সকাল দেখে রোহিত শর্মা ও শুভমন গিলের (Rohit Sharma-Shubman Gill) 'ডাবল ধামাকা'। দু'জনেই সেঞ্চুরি করে আউট হন। 

আরও পড়ুন: Yashasvi Jaiswal | Dharamsala Test: পাহাড়ে উঠল প্রবল যশস্বী ঝড়...ভেঙেচুরে তছনছ রেকর্ডের পর রেকর্ড!

রোহিত তাঁর কেরিয়ারের ১২ নম্বর টেস্ট সেঞ্চুরি স্মরণীয় করে রাখেন ১৬২ বলে ১০৩ রানের ইনিংস খেলে। ১৩টি চার ও ৩টি ছয় মারেন তিনি। অন্য়দিকে শুভমন পেয়ে গেলেন লাল বলের ক্রিকেটে চতুর্থ সেঞ্চুরি। ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স' ১৫০ বলে ১১০ করেন। তিনি হাঁকান ১২টি চার ও ৫টি ছয়। ২৪৪ বলে তাঁরা ক্রিজে ১৭১ রান যোগ করেন। রোহিত ফেরেন বেন স্টোকসের বলে বোল্ড হয়ে। জেমস অ্যান্ডারসন ছিটকে দেন শুভমনের উইকেট। রোহিত-শুভমনের বিধ্বংসী ব্য়াটিং দেখার পর ইন্টারনেট এখন মিমের দখলে। নেটিজেনরা মজার মজার সব মিম বানিয়ে শেয়ার করেছেন। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ভারতের স্কোর ৩ উইকেটে ৩১৫। ৯৭ রানে এগিয়ে টিম। দেবদত্ত পাড়িক্কল (৩১) ও সরফরাজ খান (৮) ব্য়াট করছেন।

ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে, পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ ৩-১ জিতে নিয়েছে ভারত। গত বৃহস্পতিবার অর্থাৎ আজ থেকে ধরমশালায় শুরু হয়েছে পঞ্চম তথা সিরিজের শেষ টেস্ট। দুই ইংরেজ ওপেনার জ্য়াক ক্রলে ও বেন ডাকেট ইনিংসের শুভারম্ভ করেছিলেন। ৬৪ রানে ব্রিটিশদের পার্টনারশিপ ভেঙে যায়। কুলদীপের বলে ডাকেটের অসাধারণ ক্য়াচ তালুবন্দি করেন শুভমন গিল। ৫৮ বলে ২৭ রান করে আউট হন ডাকেট। এখান থেকেই পতনের সূচনা। এরপর অলি পোপকে (১১) ফিরিয়ে দেন কুলদীপই। ১০০ রানে চলে যায় ইংল্যান্ডের দুই উইকেট। এরপর বাকি আট উইকেট চলে যায় ১১৮ রানের মধ্য়েই। ব্রিটিশদের সর্বোচ্চ স্কোরার ওপেনার ক্রলে। তিনি ভাঙনের সংসারেও হাল ধরে রেখেছিলেন। ৭৯ রান করে তিনি ফেরেন। তিনিও কুলদীপেরই শিকার হন। ইংরেজদের শিরদাঁড়া ভাঙার কাজটা কুলদীপ করেছিলেন। তবে তাঁকে দারুণ সঙ্গ দেন আর অশ্বিনও। জীবনের ১০০ নম্বর টেস্টে তিনি তুলে নেন চার উইকেট। এক উইকেট এসেছে রবীন্দ্র জাদেজার সৌজন্য়ে। দুই পেসার-মহম্মদ সিরাজ ও জসপ্রীত বুমরা কোনও উইকেট পাননি। 

আরও পড়ুন: India vs England 5th Test: কুলদীপ-অশ্বিনের ঘূর্ণিতে পাহাড়ে নিখোঁজ বাজবল আবিষ্কারকরা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.