Rohit Sharma | IND vs PAK: আর কী কী ভুলবেন রোহিত শর্মা! বাবর আজমও হেসে গড়ালেন মাঠে

Rohit Sharma forgets coin ahead of IND vs PAK coin toss: রোহিত আর কী কী ভুলে যাবেন! এই প্রশ্ন এবার তুলতে পারেন তাঁর সমর্থকরা।  

Updated By: Jun 10, 2024, 05:06 PM IST
Rohit Sharma | IND vs PAK: আর কী কী ভুলবেন রোহিত শর্মা! বাবর আজমও হেসে গড়ালেন মাঠে
রোহিতের ভুলে যাওয়ার গল্পের শেষ নেই কোনও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং তাঁর সবকিছু ভুলে যাওয়া! এই বিষয় নিয়ে এরপর সম্ভবত ডকুমেন্ট্রিও তৈরি হবে কখনও। বিরাট কোহলি (Virat Kohli) একবার 'ব্রেকফাস্ট উইথ চ্য়াম্পিয়ন্স' (Breakfast With Champions) অনুষ্ঠানে এসে, সঞ্চালক গৌরব কাপুরকে জানিয়ে ছিলেন যে, রোহিতের ভুলে যাওয়ার ভয়ংকর রোগ রয়েছে। নিজের ফোন থেকে শুরু করে ট্য়াবলেট, হোটেলের চাবি, পাসপোর্ট! সবই তিনি অবলীলায় ভুলে যান। সাম্প্রতিক অতীতে বাইশ গজ দেখেছে যে, রোহিত টস জেতার পর ব্য়াট করবেন না বল করবেন, সেই সিদ্ধান্ত নিতে গিয়েও হকচকিয়ে গিয়েছিলেন। ভারত-পাক ম্য়াচ (IND vs PAK) দেখল রোহিতের ভুলে যাওয়ার অন্য় দৃষ্টান্ত। রোহিতের কাণ্ড দেখে পাক অধিনায়ক বাবর আজমও (Babar Azam) হেসে গড়িয়ে পড়েন।

আরও পড়ুন: Shoaib Akhtar | IND vs PAK: নির্বোধ মর্কটের মতো খেলেছে আমাদের ক্রিকেটাররা, বিস্ফোরক রাওয়ালপিন্ডি এক্সপ্রেস

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টির জন্য় খেলা ঘণ্টাখানেক দেরিতে শুরুতে হয়েছিল। রবি শাস্ত্রী যখন রোহিত-বাবরকে নিয়ে টস করতে আসেন, তখন কয়েন ঘোরানোর দায়িত্ব ছিল রোহিতের কাঁধেই। রোহিত মোক্ষম সময়ে ভুলে গিয়েছিলেন যে, তিনি কয়েনটি কোথায় রেখেছিলেন। কিছু পরে তিনি পকেট হাতড়ে কয়েন উদ্ধার করেন। যা দেখে বাবরও হেসে গড়িয়ে পড়েন। টস হেরে রোহিতরা ব্য়াট করতে নেমেছিলেন। আরও একটা ভারত-পাক, আবারও সেই পাকিস্তানের হার! এই দৃশ্য়ই ধারাবাহিক ভাবে দেখে অভ্য়স্ত হয়ে গিয়েছে বাইশ গজ। তবে গত রবিবার যে 'মাদার অফ অল ব্য়াটল' দেখল, তা বহু বছর ওয়াঘার দুই পারের ক্রিকেট ফ্য়ানদের মনেই থেকে যাবে। পাকিস্তানের আগুনে বোলিংয়ের সামনে কার্যত ছারখার হয়ে গিয়েছিল ভারতের তারকা সমৃদ্ধ ব্য়াটিং লাইন-আপ। টস হেরে প্রথমে ব্য়াট করে রোহিতরা মাত্র ১৯ ওভার ব্য়াট করে ১১৯ রান তুলেছিল। তবে অতি বড় ভারতের সমর্থকও ভাবতে পারেননি যে, এই ম্য়াচে রোহিতরা জিতে যাবেন। জসপ্রীত বুমরার (৩/১৪) দুরন্ত পারফরম্য়ান্সই কথা বলে দেয়। ভারত শেষ ওভারে এসে রুদ্ধশ্বাস মহারণ ছয় রানে জিতে যায়। 

আরও পড়ুন: Wasim Akram | IND vs PAK: 'দাঁড়ান সবে শুরু, আরও ভুগবে পাকিস্তান, এরপর আবার ভারত...'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.