PIC: রোহিত-বেকসের জার্সিবদল, চমকে দেওয়া 'এপিক ক্রসওভার'! অবাক নেটপাড়া

Rohit Sharma exchanges jerseys with David Beckham: রোহিত শর্মার সঙ্গে জার্সিবদল করলেন ডেভিড বেকহ্য়াম। কিংবদন্তি ফুটবলার নিজেই সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অনুরাগীরা চমকে গিয়েছেন।

Updated By: Nov 16, 2023, 08:38 PM IST
PIC: রোহিত-বেকসের জার্সিবদল, চমকে দেওয়া 'এপিক ক্রসওভার'! অবাক নেটপাড়া
চমকে দিলেন বেকহ্য়াম-রোহিত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপের (Cricket World Cup 2023) একমাত্র দল হিসেবে ভারতই লিগ পর্যায়ে ছিল অপরাজিত। টানা নয় ম্য়াচ জিতে, 'আনবিটেন চ্য়াম্পিয়ন' হয়েই সেমিতে খেলতে নেমেছিল রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। গত বুধবার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত-নিউ জিল্য়ান্ড (IND vs NZ, World Cup 2023) । রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং ৭০ রানে কেন উইলিয়ামসনদের (Kane Williamson) হারিয়ে কাপযুদ্ধের ফাইনালের (ICC Cricket World Cup 2023 Final) টিকিট কনফার্ম করে ফেলেছে। আর এই হেভিওয়েট ম্য়াচ দেখতেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে ছিল নক্ষত্র সমাবেশ। তবে হাইপ্রোফাইল ভিভিআইপি ছিলেন একজনই! বিশ্বকাপের সৌজন্য়ে এই প্রথমে ভারতে পা রাখলেন ফুটবলের মেগা নক্ষত্র ডেভিড বেকহ্য়াম (David Beckham)। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক এসেছিলেন ইউনিসেফের গুডউইল অ্য়াম্বাসেডর (UNICEF Goodwill Ambassador) হয়ে। সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কাঁধে দায়িত্ব দেওয়া হয়েছিল বেকসেকে মাঠ চেনানোর ও ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার। 

আরও পড়ুন: Rohit Sharma | IND vs NZ: 'যদি ৩০-৪০ রান কম করতাম তাহলে...' দল ফাইনালে, কী বলছেন অধিনায়ক?

বেকহ্য়াম টিম ইন্ডিয়া ও টিম নিউ জিল্য়ান্ডের ক্রিকেটারদের সঙ্গে মাঠে দেখা করেন খেলা শুরুর আগে। তাঁদের সঙ্গ গল্পও করেন। তবে বেকহ্য়াম বৃহস্পতিবার অর্থাৎ আজ সন্ধ্য়ায়, এমন এক ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করলেন, যা দেখে চমকে গিয়েছেন সকলে। সেখানে দেখা যাচ্ছে যে বেকহ্য়াম তাঁর প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদের জার্সি পরিয়ে দিয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। অন্য়দিকে রোহিত আবার বেকসের গায়ে চাপিয়ে দিয়েছেন জাতীয় দলের জার্সি। ফুটবলার শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটারকে বিশ্বকাপ ফাইনালের জন্য়। রোহিত কিন্তু রিয়ালের ডাই-হার্ড ফ্য়ান। এই তথ্য় অনেকের কাছেই হয়তো অজানা। রিয়ালের প্রতি ম্য়াচের আপডেট রাখেন রোহিত। নিয়ম করে দেখেন খেলাও। বেকহ্য়াম ২০০৩-০৭ পর্যন্ত খেলেছেন রিয়ালে। লুইস ফিগো, রোনাল্ডো, জিনেদিন জিদান ও রাউলের মতো তারকারাই ছিলেন তাঁর সতীর্থ। যদিও বেকহ্য়াম রিয়ালের জার্সিতে লা লিগা ও সুপারকোপা দ্য় এসপানা ছাড়া কোনও ট্রফিই জেতেননি। বেকহ্য়ামকে আম্বানি পরিবারের পক্ষ থেকেও মুম্বই ইন্ডিয়ান্সের বিশেষ জার্সি দেওয়া হয়েছে। সোনম কাপুর ও আনন্দ আহুজা বেকহ্য়ামের জন্য়ই এক্সক্লুসিভ ডিনার পার্টি দিয়েছিলেন। সেখানে হাজির ছিলেন বলিউডের অনেক চেনা মুখই। 

আরও পড়ুন: WATCH: 'আমি তো শুধু দাঁড়িয়েই থাকি, রোহিত ভাই...'! সাংবাদিকদের সামনে অকপট শুভমন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.