দুই `R` এর শতরান

ভারতীয় ক্রিকেটের দুই তারকা R মানে রোহিত শর্মা, আর সুরেশ রায়না দুরন্ত শরতান করলেন। চেতেশ্বর পূজারার পর সুরেশ রবিবার দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে রোহিত আর রায়না একেবারে চোখধাঁধানো ইনিংস খেললেন। রোহিত শর্মা করলেন ১১৯ রান আর সুরেশ রায়না ১৩৫ রান ধুন্ধুমার ইনিংস খেললেন। সব মিলিয়ে প্রথম ইনিংসে ভারতের মোট তিনজন শতরান করলেন। প্রথম ইনিংসে ভারতীয় এ দল পাহাড়প্রমাণ রান করল।

Updated By: Aug 18, 2013, 07:02 PM IST

ভারতীয় এ দল- ৫১৮/৯ (শেষ খবর পাওয়া পর্যন্ত)
ভারতীয় ক্রিকেটের দুই তারকা `R` মানে রোহিত শর্মা, আর সুরেশ রায়না দুরন্ত শরতান করলেন। চেতেশ্বর পূজারার পর রবিবার দক্ষিণ আফ্রিকা `এ` দলের বিরুদ্ধে রোহিত আর রায়না একেবারে চোখধাঁধানো ইনিংস খেললেন। রোহিত শর্মা করলেন ১১৯ রান আর সুরেশ রায়না ১৩৫ রান ধুন্ধুমার ইনিংস খেললেন। সব মিলিয়ে প্রথম ইনিংসে ভারতের মোট তিনজন শতরান করলেন। প্রথম ইনিংসে ভারতীয় এ দল পাহাড়প্রমাণ রান করল।
রায়না আর রোহিতের শতরান ভারতীয় টেস্ট দল নির্বাচনকে জমিয়ে দিল। নভেম্বরেই দক্ষিণ আফ্রিকা সফরে য়াচ্ছে ভারতের জাতীয় দল। তার আগে রায়না, রোহিতের শতরান নির্বাচকদের ভাবনা বাড়াল। ব্যাপার যা দাঁড়াচ্ছে তাতে রোহিত শর্মাকে বাদ দেওয়া কঠিন হবে। রায়নাকেও নিয়েও চিন্তা করতে হবে।

.