WATCH | Robert Lewandowski: কেউ বলছেন 'মেশিন', কারোর মতে 'রক'! দেখেছেন বার্সা তারকার চেহারা?

Robert Lewandowski branded a machine: ব্যাকওয়ার্ড ডায়েট তাঁর ফিটনেসের মন্ত্র। রবার্ট লেওয়ানডস্কির সাম্প্রতিক সুঠাম চেহারা দেখে নেটিজেনদের মাথা ঘুরে গিয়েছে। তাঁদের কেউ বলছেন 'মেশিন', কারোর মতে 'রক'! কেউ বা আবার বলেছেন তিনি ফুটবলার নন, 'রোবোকপ'।

Updated By: Mar 30, 2023, 08:59 PM IST
WATCH | Robert Lewandowski: কেউ বলছেন 'মেশিন', কারোর মতে 'রক'! দেখেছেন বার্সা তারকার চেহারা?
লেওয়ানডস্কির চেহারা দেখলে মাথা ঘুরে যাবে!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফুটবলারদের সুঠাম শরীরের কথা বললেই, সবার আগে চলে আসে তাঁর নাম। তিনি 'ওয়ান অ্যান্ড অনলি' ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)! যাঁর ফিটনেস ও টোনড শরীর বাকিদের কাছে অনুপ্রেরণা। ৩৮ বছর বয়সেও কীভাবে সিআরসেভেন থাকেন এরকম সুপারফিট! এমনট অনেকের কাছেই বিস্ময়ের। তবে পোল্যান্ডের গোলমেশিন ও বার্সেলোনার তারকা রবার্ট লেওয়ানডস্কি (Robert Lewandowski) বৃহস্পতিবার সকালে জিমসেশনের একটি ছবি পোস্ট করেছেন খালি গায়ে। যা দেখে চোখ কপালে উঠছে নেটিজেনদের। রিপড বডি বলতে যা বোঝায়, ৩৪ বছরের ফুটবলার তারই সংজ্ঞা লিখে দিলেন। লেওয়ানডস্কির আগুনে চেহারা দেখে কেউ কমেন্ট করছেন 'মেশিন'।  কারোর মতে তিনি তো 'রক'। লেওয়ানডস্কি ফিটনেসের মূল রহস্য ব্যাকওয়ার্ড ডায়েট। অর্থাৎ যে খাবার দিয়ে সকলে শুরু করেন খাওয়া, তিনি না খান সবার শেষে। মানে লেওয়ানডস্কি ডেজার্ট দিয়ে শুরু করেন। শেষ করেন স্যুপে। লেওয়ানডস্কির বার্সার সতীর্থরা তাঁর খাদ্যাভাস দেখে রীতিমতো চমকে গিয়েছেন। কোনওরকম ল্যাকটোস খান না লেওয়ানডস্কি। পছন্দ করেন ভালো মাছ। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Robert Lewandowski (@_rl9)

আরও পড়ুনলেওয়ানডস্কির পরনে পাঞ্জাবি-শাল! লা লিগার টপ স্কোরার বাংলার 'গোলন্দাজ'

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোযবে থেকে লা লিগাছেড়ে চলে গিয়েছেন, তবে থেকে স্পেনের এক নম্বর ফুটবল প্রতিযোগিতার জনপ্রিয়তায় যে বিশাল ভাটা পড়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। আধুনিক প্রজন্মের দুই ফুটবল মহারথী না থাকাটা যে বিরাট প্রভাব ফেলেছে, তা দিনের আলোর মতোই পরিষ্কার। তবে এই লেওয়ানডস্কি বায়ার্ন ছেড়ে বার্সায় আসার পর কিছুটা হলেও স্প্যানিশ ফুটবলে একটা ঢেউ খেলে গিয়েছে। লা লিগার টপ স্কোরার লেওয়ানডস্কি। গত মার্চে লেওয়ানডস্কিকে বাঙালি বানিয়ে ছেড়ে দিয়েছিল লা লিগা। তাঁকে 'গোলন্দাজ' আখ্যা দেওয়া হয়। ফটোশপে লেওয়ানডস্কির পরনে জুড়ে দেওয়া হয়েছিল পাঞ্জাবি-শাল! এই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিল। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী-র জীবন অবলম্বনে ২০২১ সালে তৈরি হয়েছিল 'গোলন্দাজ' সিনেমা। নাম ভূমিকায় ছিলেন বাংলার সুপারস্টার দেব। দেবের  'গোলন্দাজ' লুকের সঙ্গে লেওয়ানডস্কির এই ছবিটির দারুণ ভাবে মিলে গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.