লকডাউনের মাঝেই ঋদ্ধিমান সাহার বাড়িতে ডাকাতির চেষ্টা, হইহই কাণ্ড

এনজেপি থানায় অভিযোগ দায়ের করা হয় ঋদ্ধিমানের পরিবারের তরফে। 

Updated By: Apr 25, 2020, 05:46 PM IST
লকডাউনের মাঝেই ঋদ্ধিমান সাহার বাড়িতে ডাকাতির চেষ্টা, হইহই কাণ্ড

নিজস্ব প্রতিবেদন— ভারতীয় দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহার শিলিগুড়ির বাড়িতে ডাকাতির চেষ্টা করেছে একদল দুষ্কৃতি। ঋদ্ধিমানের কাকা মলয় সাহা জানিয়েছেন, ঋদ্ধির বাবা-মা রয়েছেন কলকাতায়। লকডাউনের কারণে শিলিগুড়িতে ফিরে আসতে পারেননি তাঁরা। শিলিগুড়িতে ঋদ্ধিমানের বাড়িতে এখন তালা ঝুলছে। আর সুযোগ বুঝে ফাঁকা বাড়িতে ডাকাতির চেষ্টা করে কেউ বা কারা। মলয়বাবুর অভিযোগ, বৃহস্পতিবার রাতে একটি গাড়িতে কয়েকজন দুষ্কৃতি আসে। ঘরের তালা ভাঙার চেষ্টা করে তাঁরা। সেই সময় প্রতিবেশীরা টের পেয়ে যান। তাঁদের চিৎকারে গাড়ি নিয়ে পালিয়ে যায় ডাকাতের দল।

এনজেপি থানায় অভিযোগ দায়ের করা হয় ঋদ্ধিমানের পরিবারের তরফে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে পুলিস। পুরো এলাকা টহল দেয় পুলিশ। তন্নতন্ন করে খোঁজার পরও কাউকে ধরা যায়নি। তবে ঘটনার তদন্ত শুরু করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিস। শিলিগুড়ির শক্তিগড়ের ৩১ নম্বর ওয়ার্ডে ঋদ্ধিমান সাহার আদি বাড়ি। লকডাউনের সময় ভারতীয় দলের তারকার বাড়িতে ডাকাতির চেষ্টার এই ঘটনা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। এদিন, ঋদ্ধির পরিবারের একজন সদস্য জানান, রাত দুটো—আড়াইটে নাগাদ আওয়াজ শুনতে পাই আমরা। তখনই বাইরে এসে আলো জ্বালাই। তখনই ডাকাতের দল পালায়। বাড়ির সামনে একটা গাড়ি দাঁড় করানো ছিল। এর আগেও একবার এরকম ঘটনা ঘটেছিল। সেবারও আমরা ঠিক সময় বেরিয়ে পড়ায় ডাকাতরা পালিয়ে যায়।

আরও পড়ুন— বল বিকৃতি আর 'কাণ্ড' নয়! ক্রিকেটে এবার বৈধ হতে পারে এতদিনের অবৈধ কাজ

গত মাসেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন ঋদ্ধিমান সাহা। ঋদ্ধি ও রোমির ঘরে এসেছে পুত্রসন্তান। ভারতীয় দলের উইকেটকিপারের একটি সাত বছরের মেয়ে রয়েছে। 

.