ফর্মে নেই রোনাল্ডো, রিয়াল তবু জিতছেই

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অফ ফর্ম সত্বেও লা লিগায় জয় পেল রিয়াল মাদ্রিদ। বার্নাবিউতে অ্যাথলেটিক বিলবাওকে ২-১ গোলে হারিয়ে লা লিগার শীর্ষে চলে গেল জিনেদিন জিদানের দল। 

Updated By: Oct 24, 2016, 11:32 PM IST
ফর্মে নেই রোনাল্ডো, রিয়াল তবু জিতছেই

ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অফ ফর্ম সত্বেও লা লিগায় জয় পেল রিয়াল মাদ্রিদ। বার্নাবিউতে অ্যাথলেটিক বিলবাওকে ২-১ গোলে হারিয়ে লা লিগার শীর্ষে চলে গেল জিনেদিন জিদানের দল। 

খেলার শেষ দিকে গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন সুপার সাব আলভারো মোরাতা। অ্যাটলেটিকো মাদ্রিদ হেরে যাওয়ায় ঘরের মাঠে জিতে লিগ শীর্ষে যাওয়ার সুযোগ ছিল রিয়ালের সামনে। সেই সুযোগ পুরো মাত্রায় কাজে লাগান রোনাল্ডোরা। সাত মিনিটের মধ্যেই করিম বেনজামার গোলে লিড নিয়ে নেয় রিয়াল। তবে সেই লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি। কেননা জিদানের দলের ভুলের সুযোগ থেকে সমতা ফিরিয়ে ম্যাচ জমিয়ে দেয় অ্যাথলেটিক বিলবাও। তারপর কিছুতেই গোলের মুখ খুলতে পারছিল না ইউরোপ চ্যাম্পিয়ন-রা। CR7-র অফ ফর্ম কাজটা আরও কঠিন করে দেয় রিয়ালের। খেলা শেষ হওয়ার পনেরো মিনিট আগে মোরাতাকে মাঠে নামেন জিদান। কোচের ভরসার মর্যাদা দিতে ভুল করেননি স্প্যানিশ স্ট্রাইকার। গ্যারেথ বেলের ক্রশ থেকে গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন মোরাতা।

.