WATCH: কেমন আছেন শ্রেয়স-রাহুল? ভিডিয়ো আপডেট দিলেন ঋষভ, এশিয়া কাপে কি ফিরছেন তারাঁ!

Rishabh Pant shares footage of Shreyas Iyer, KL Rahul batting in full flow: শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুল এখন কেমন আছেন, কী করছেন তাঁরা? ফ্যানদের সব প্রশ্নের উত্তর দিলেন তাঁদের সতীর্থ ঋষভ পন্থই। ভারতের তরুণ উইকেটকিপার-ব্যাটার শেয়ার করলেন শ্রেয়স-রাহুলের এক্সক্লুসিভ ফুটেজ।  

Updated By: Aug 14, 2023, 08:27 PM IST
WATCH: কেমন আছেন শ্রেয়স-রাহুল? ভিডিয়ো আপডেট দিলেন ঋষভ, এশিয়া কাপে কি ফিরছেন তারাঁ!
পন্থ দিলেন দুই সতীর্থর মেগাআপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের একাধিক তারকা ক্রিকেটার চোট-আঘাত এবং অস্ত্রোপচারের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে। সেই তালিকাটা নেহাত ছোট নয়। রয়েছেন দুই ব্যাটার কেএল রাহুল ও শ্রেয়স আইয়ার (Shreyas Iyer, KL Rahul )। রয়েছেন জাতীয় দলের এক নম্বর পেসার জসপ্রীত বুমরা  (Jasprit Bumrah) ও জোরে বোলার প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। এবং অবশ্যই দেশের এক নম্বর উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। বুমরার আপডেট সকলের জানা। তিনি একদম ফিট। তাঁর নেতৃত্বে এই মাসে আয়ারল্যান্ডে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে যাবে তরুণ ভারতীয় দল। প্রসিদ্ধও একদম ফিট হয়ে গিয়েছেন। তিনি মাঠে নামার জন্য তৈরি। এবার প্রশ্ন কেমন আছেন রাহুল-শ্রেয়স। ঋষভ তাঁর ইনস্টাগ্রামে যে ভিডিয়ো পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে যে, কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে চুটিয়ে ম্যাচ সিমুলেশন এক্সরাসাইজ করছেন। মোদ্দা কথায় তাঁর চুটিয়ে ব্যাটিং করেছেন। একবারে ছন্দেই রয়েছেন দুই তারকা। মনে করা হচ্ছে যে, রাহুল- শ্রেয়সকে নিয়েই ভারতের এশিয়া কাপের স্কোয়াড হবে। এশিয়া কাপের হাত ধরেই নাকি তাঁরা ফিরবেন মাঠে। 

আরও পড়ুন: WATCH: সাপের মুখে ক্রিকেটার! হাড়হিম করা মুহূর্ত, শিরদাঁড়া বেয়ে নামল চোরা স্রোত...

কী হয়েছিল রাহুলের: গত ১ মে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে ডান পায়ে চোট পেয়েছিলেন রাহুল। সেইজন্য তাঁর পক্ষে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা সম্ভব হয়নি। ৩১ বছরের ক্রিকেটার চোটের জন্য করান অস্ত্রোপচার। শরীরে ছুরি-কাঁচি চলার পর রাহুল সুস্থ হয়ে ওঠেন ধীরে ধীরে। এরপর তিনি বেঙ্গালুরুর জাতীয় অ্য়াকাডেমিতে শুরু করে দেন রিহ্যাব। এই মুহূর্তে রাহুল একেবারে ফিট। তিনি নিজেই ইনস্টাগ্রামে নেট সেশনের ভিডিয়ো পোস্ট করেছিলেন কিছুদিন আগে। সেখানে দেখা গিয়েছিল যে, স্টাইলিশ ক্রিকেটার ব্যাট হাতে ঝলসাচ্ছেন। একেবারে আগুনে ছন্দে ব্যাট করছেন তিনি। ফলে বুঝে নিতে অসুবিধা হয়নি যে, এশিয়া কাপ ও বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। 

কী হয়েছিল শ্রেয়সের: দীর্ঘদিন ধরেই পিঠে চোটে ভুগেছেন শ্রেয়স। বর্ডার-গাভাসকর ট্রফির দলে থাকলেও ব্যাট করতে নামেননি তিনি। বিশ্বকাপের আগে ফিট হওয়ার লক্ষ্যেই বিদেশে গিয়ে অস্ত্রোপচার করিয়েছিলেন। এনসিএ-তে রিহ্যাব হয়েছে তাঁর। দ্রুতই ম্যাচ খেলার মতো ফিট হয়ে যাবেন তিনি, তেমনই ধারণা করছিলেন এনসিএ-এর চিকিৎসকরা। বাস্তবেও হয়েছে তাই। পিঠের চোটের জন্য আইপিএল সিক্সটিনে একটি ম্যাচও খেলেননি রাহুল। তাঁর পরিবর্তে কলকাতা নাইট রাইডার্সের নেতৃত্ব দিয়েছিলেন নীতীশ রানা। তবে শ্রেয়স এবার এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য তৈরি

ঋষভ পন্থের আপডেট: গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।' এরপর সোশ্যাল মিডিয়াতে নিজের সুস্থতার আপডেট দিয়ে পোস্ট করতেই থাকেন ঋষভ। ঋষভ অনেক দ্রুত সুস্থ হয়ে উঠেছেন। তাঁর রিহ্যাব এখনও চলছে। তবে ঋষভের পক্ষে এই বছর আর খেলা সম্ভব নয় বলেই মনে করা হচ্ছে। 

আরও পড়ুন: Hardik Pandya | WI vs IND: 'একটা সিরিজ হারলে কিস্যু যায় আসে না'! সিরিজ খুইয়েও অধিনায়ক নিস্পৃহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.