Rishabh Pant: ঋষভের ভবিষ্যৎ নিয়ে বিরাট আপডেট সৌরভের! ভারতীয় ফ্যানদের বুক ভাঙবে যে খবরে

Rishabh Pant might take up to 2 years to return for India: ঋষভ পন্থ কবে ফিরতে পারবেন মাঠে? এই একটা প্রশ্নই ভারতীয় অনুরাগীদের মনে। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ এবার ঋষকে নিয়ে দিলেন বিরাট আপডেট। 

Updated By: Feb 27, 2023, 08:28 PM IST
Rishabh Pant: ঋষভের ভবিষ্যৎ নিয়ে বিরাট আপডেট সৌরভের! ভারতীয় ফ্যানদের বুক ভাঙবে যে খবরে
ঋষভকে নিয়ে বিরাট আপডেট দিলেন সৌরভ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ৩১ মার্চ থেকে শুর হচ্ছে আইপিএল সিক্সটিন (IPL 2023) । ঘরোয়া মরসুমে শেষ হয়ে গিয়েছে। ফলে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি ক্রোড়পতি লিগের জন্য জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। সেই পথে হেঁটেছে দিল্লি ক্যাপিটালসও (Delhi Capitals)। গত শনিবার থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) নেতৃত্বে কলকাতায় শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেটই বলেছিলেন যে, তাঁর শহরেই ক্যাম্প করতে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেকের মাঠে শুরু হয়েছে শিবির। যদিও দলের হেড কোচ রিকি পন্টিং নেই। এই ক্যাম্পে সরফরাজ খান, পৃথ্বী শ, ঈশান্ত শর্মা, মণীশ পাণ্ডে ও চেতন সাকারিয়ার মতো ক্রিকেটাররা রয়েছেন শিবিরে। দিল্লি দল খেলবে, অথচ ঋষভ পন্থ (Rishabh Pant) নেই। এবার ঋষভের ভবিষ্যৎ নিয়ে বিরাট আপডেট দিলেন সৌরভ। ভারতের প্রাক্তন অধিনায়ক যা বললেন, তা ভারতীয় ফ্যানদের বুক ভাঙার জন্য যথেষ্ট।

আরও পড়ুনWATCH | Sourav Ganguly | KL Rahul: 'ভারতে রান করতে না পারলে...' রাহুলকে কড়া বার্তা সৌরভের

সৌরভ সংবাদসংস্থা পিটিআই-কে বলেন, 'আমি ঋষভের সঙ্গে বেশ কয়েকবার কথা বলেছি। অবশ্যই ও একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। চোটের পর একাধিক অস্ত্রোপচার হয়েছে। আমি ওর দ্রুত আরোগ্য কামনা করি। হয়তো ওর মাঠে ফিরতে এক বছর বা দু'বছর ফিরতে সময় লাগে। তবে ও ভারতের হয়ে খেলবে।' যদিও সৌরভ জানিয়েছেন যে, দিল্লি পন্থের পরিবর্ত অধিনায়কের নাম এখনও ভাবেনি। আগামী শিবিরের আগে তা দিল্লি ঠিক করে নেবে।' গত ৩০ ডিসেম্বর ভোর রাতে ঋষভ ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। পাঁচদিন দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসা চলেছিল তাঁর। টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটারকে এরপর  মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করানো হয়। হাঁটুতে অস্ত্রোপচারও হয়েছে ঋষভের। ক্লাচ নিয়ে হাঁটাহাঁটি করছেন তিনি। ঋষভের পক্ষে কোনও মতেই আসন্ন আইপিএল খেলা সম্ভব নয়। এমনকী তিনি ঘরের মাঠে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপেও খেলবেন কি না, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। সৌরভ যা বললেন, তাতে করে বোঝাই যাচ্ছে যে, ঋষভের মাঠে ফিরতে এখনও অনেকটা সময় লেগে যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.