Shah Rukh Khan: এবার মরুদেশে ক্রিকেট অভিযানে শাহরুখ, ফের দল কিনলেন কিং খান!

আগামী বছর জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে হবে এমিরেটস টি-২০ লিগ। 

Updated By: Nov 19, 2021, 06:09 PM IST
Shah Rukh Khan: এবার মরুদেশে ক্রিকেট অভিযানে শাহরুখ, ফের দল কিনলেন কিং খান!
শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ খান (Shah Rukh Khan) ও পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ফের ফ্র্যাঞ্চাইজি কিনল! এমিরেটস ক্রিকেট বোর্ড (Emirates Cricket Board) আয়োজিত এমিরেটস টি-২০ লিগে (Emirates T20 League) কিং খান ও নীতা আম্বানির দলকে দেখা যাবে। এমনটাই রিপোর্ট। শাহরুখ আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ (CPL) ফ্র্যাঞ্চাইজি ট্রিনবাগো নাইট রাইডার্সের (Trinbago Knight Riders) সহ-মালিক। মরুদেশে ক্রিকেট অভিযানে কিং খান।

শুধু শাহরুখ বা মুম্বই ইন্ডিয়ান্সই নয়, জানা যাচ্ছে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) কিরণ কুমার গান্ধী, ফাইনান্সিয়াল সার্ভিসেস কোম্পানি ক্য়াপ্রি গ্লোবালও নাকি দল কিনেছে। রয়েছে বিগ ব্যাশ লিগের ( Big Bash League) হেভিওয়েট দল সিডনি সিক্সার্স (Sydney Sixers)। তবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দল কিনবে বলে ইচ্ছাপ্রকাশ করেও শেষ মুহূর্তে পিছিয়ে এসেছে। ইপিএলের (English Premier League) বিখ্যাত দল ম্য়াঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) মালিক গ্লেজার্স ফ্যামিলিও (Glazer Family) দল কিনেছে বলে খবর। 

আরও পড়ুন: INDvsNZ: কেন Surya Kumar Yadav-কে সতর্ক করলেন Gautam Gambhir?

আগামী বছর জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে হবে এমিরেটস টি-২০ লিগ। ৬ দলীয় এই ক্রিকেট যুদ্ধের ঘোষণা গত অগাস্টে করে দিয়েছিল ইসিবি। এই ফ্র্য়াঞ্চাইজি ভিত্তিক টি-২০ লিগে কোনও একটি দলে সর্বোচ্চ আন্তর্জাতিক প্লেয়ারদের রাখা যাবে। মনে করা হচ্ছে যে, বিশ্বের তাবড় ক্রিকেটাররাই শামিল হচ্ছেন কুড়ি ওভারের ব্যাট-বলের যুদ্ধে। এখন দেখার কোন কোন ফ্র্য়াঞ্চাইজি এই লড়াইয়ে অংশ নেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.