কোহলির বিরুদ্ধে বিরাট অভিযোগ ভিত্তিহীন, জানাল বিসিসিআই

এমনকী এই খবরকে 'স্রেফ আবর্জনা' বলেও উল্লেখ করা হয়েছে বিবৃতিতে।

Updated By: Nov 19, 2018, 12:14 PM IST
কোহলির বিরুদ্ধে বিরাট অভিযোগ ভিত্তিহীন, জানাল বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন : বিরাট কোহলির আগ্রাসন কি চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে? অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার আগে নাকি সিএও-র তরফে বিরাটকে নির্দেশ দেওয়া হয়েছে, অস্ট্রেলিয়ায় নিজের আচার-ব্যবহার ঠিক রেখো। বিভিন্ন সংবাদ মাধ্যমে বিরাট কোহালিকে নিয়ে প্রকাশিত এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিল বিসিসিআই।

আরও পড়ুন - বিরাট কোহলিকে সিওএ : অস্ট্রেলিয়ায় নিজের আচার-ব্যবহার ঠিক রেখো

অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার আগে মুম্বইয়ে সাংবাদিক বৈঠকে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে স্লেজিং প্রসঙ্গে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয়। সেখানে বিরাট সাফ জানিয়ে দেন, অজিরা স্লেজিং করলে তাঁর দলও পাল্টা দেবে। তবে ভারতীয় দলের কোনও ক্রিকেটার আগে থেকে স্লেজিং করবে না বলেও দাবি করেন কোহলি। এমনকী কমিটি অব অ্যাডমিনিস্ট্রেরস-এর তরফে বিরাটকে হোয়াটসঅ্যাপে নির্দেশ দেওয়া হয়, 'অস্ট্রেলিয়ায় নিজের আচার-ব্যবহার ঠিক রেখো। কোনও পরিস্থিতিতেই কোনওরকম উত্তপ্ত পরিস্থিতিতে মেজাজ হারানো চলবে না।' এর পর বিরাটকে সিওএ-র তরফে ফোন করেও একই কথা বলা হয়। এমন খবর প্রকাশের পরেই নড়েচড়ে বসে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন - ম্যাক্সওয়েলের মতে, রোহিতকে থামানো বেশ কঠিন!

ভারতীয় বোর্ডের তরফে একট বিবৃতি দিয়ে বলা হয়, কোহলিকে সতর্ক করার ব্যাপারে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। এমনকী এই খবরকে 'স্রেফ আবর্জনা' বলেও উল্লেখ করা হয়েছে বিবৃতিতে। বোর্ডের পক্ষ থেকে ওই বিবৃতিতে বলা হয়েছে, "মুম্বইয়ের এক ট্যাবলয়েডে কোহালিকে নম্র থাকার জন্য সিওএ নির্দেশ পাঠিয়েছে বলে একটি খবর প্রকাশিত হয়েছিল। প্রশাসনিক কমিটির সঙ্গে কথা বলার পরে ভারতীয় বোর্ড ওই খবরকে পুরোপুরি ভিত্তিহীন আর আবর্জনা বলে  উড়িয়ে দিচ্ছে।"

.