রিয়াল সোসিয়াদাদকে হারিয়ে লা লিগা অভিযান শুরু করল রিয়াল মাদ্রিদ

রিয়ালের বিখ্যাত BBC ত্রয়ীর মধ্যে রোনাল্ডো আর বেনজামা নেই। নেইয়ের তালিকায় আছেন মদ্রিচ,ন্যাভাস,পেপের মত তারকা। তাতেও আটকাল না রিয়ালের জয়। রিয়াল সোসিয়াদাদকে তিন-শূন্য হারিয়ে লা লিগা অভিযান শুরু করল ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। রোনাল্ডো আর বেনজামার অনুপস্থিতিতে জোড়া গোল করে ম্যাচের নায়ক গ্যারেথ বেল। ইউরোর পর দেরিতে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন ওয়েলশ তারকা।

Updated By: Aug 22, 2016, 02:56 PM IST
রিয়াল সোসিয়াদাদকে হারিয়ে লা লিগা অভিযান শুরু করল রিয়াল মাদ্রিদ

ওয়েব ডেস্ক: রিয়ালের বিখ্যাত BBC ত্রয়ীর মধ্যে রোনাল্ডো আর বেনজামা নেই। নেইয়ের তালিকায় আছেন মদ্রিচ,ন্যাভাস,পেপের মত তারকা। তাতেও আটকাল না রিয়ালের জয়। রিয়াল সোসিয়াদাদকে তিন-শূন্য হারিয়ে লা লিগা অভিযান শুরু করল ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। রোনাল্ডো আর বেনজামার অনুপস্থিতিতে জোড়া গোল করে ম্যাচের নায়ক গ্যারেথ বেল। ইউরোর পর দেরিতে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন ওয়েলশ তারকা।

আরও পড়ুন অলিম্পিকের জন্যই আজ চোখের কোণে জল চিকচিক

খেলেছেন মাত্র একটা প্রস্তুতি ম্যাচ। তা সত্বেও বেলকে প্রথম একাদশে রেখেছিলেন কোচ জিদান। তার উপর ভরসা করে যে কোচ ভুল করেননি জোড়া গোল করে তা বুঝিয়ে দেন বেল। দুই অর্ধে দুটো গোল করে রিয়ালের জয় নিশ্চিত করে দেন তিনি। রিয়ালের হয়ে অপর গোলটি মার্কো অ্যাসেনসিও-র। আলভারো মোরাতা-রা গোলের সুযোগ হেলায় নষ্ট না করলে,রিয়ালের জয়ের ব্যবধান আরও বাড়ত।

আরও পড়ুন  সেরা সুরা

 

.