২৮ ফেব্রুয়ারি শ্রীনগরেই হবে রিয়াল কাশ্মীর-ইস্টবেঙ্গল ম্যাচ, জানিয়ে দিল ফেডারেশন

ম্যাচটি কয়েকদিন পিছিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছিল লাল-হলুদ কর্তারা।

Updated By: Feb 20, 2019, 10:13 AM IST
 ২৮ ফেব্রুয়ারি শ্রীনগরেই হবে রিয়াল কাশ্মীর-ইস্টবেঙ্গল ম্যাচ, জানিয়ে দিল ফেডারেশন

নিজস্ব প্রতিবেদন : পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে নিরাপত্তার কারণ দেখিয়ে প্রত্যাশামতো সোমবার শ্রীনগরে আই লিগের ম্যাচ খেলতে যায় নি গতবারের চ্যাম্পিয়ন মিনার্ভা। ২৮ ফেব্রুয়ারি শ্রীনগরের টিআরসি টার্ফ গ্রাউন্ডে রিয়াল কাশ্মীরের সঙ্গে ম্যাচ রয়েছে ইস্টবেঙ্গলের। যে ম্যাচটি তুষারপাতের কারণে ১০ ফেব্রুয়ারি থেকে পিছিয়ে ২৮ ফেব্রুয়ারি করে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন। কিন্তু কাশ্মীরের উত্তপ্ত পরিস্থিতির জেরে সেখানে দল পাঠাতে ইতস্তত করছেন ইস্টবেঙ্গল কর্তারা। বিষয়টি জানিয়ে ফেডারেশনকে চিঠিও দেয় ইস্টবেঙ্গল। কাশ্মীরে ম্যাচ খেলতে আপত্তি নেই ইস্টবেঙ্গলের। কিন্তু পরিস্থিতি আর একটু উন্নতি হওয়ার পর ম্যাচটি খেলতে চায় তারা। ম্যাচটি কয়েকদিন পিছিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছিল লাল-হলুদ কর্তারা।

আরও পড়ুন - পুলওয়ামায় জঙ্গি হামলা : কাশ্মীরে ফুটবল খেলতে চান সুনীলরা

মঙ্গলবার ইস্টবেঙ্গলের চিঠির উত্তর দিয়ে দিল ফেডারেশন। চিঠিতে ফেডারেশন জানা, ম্যাচ নির্ধারিত দিনে, নির্ধারিত সময়েই হবে। পুলিস-প্রশাসনের সঙ্গে কথা বলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। নিরাপত্তায় যাতে কোনও অসুবিধা না হয় সেব্যাপারে আশ্বস্ত করা হয়েছে।

রিয়াল কাশ্মীরও আগেই টুইট করে ইস্টবেঙ্গলকে শ্রীনগরে খেলার আমন্ত্রণ জানিয়ে রেখেছে। এমনকী তাদের নিরাপত্তার সম্পূর্ণ দায়িত্বও তারাই নিচ্ছে। 

.