MS Dhoni: এখনও জোড়া চমক সামলে উঠতে পারেননি ফাফ! চাইছেন না এই ফ্যাক্টর

বিগত সাত বছর ফাফের অসাধারণ সার্ভিস পেয়ে এসেছে চেন্নাই। আইপিএলে ধোনির দলে ফুল ফুটিয়েছেন তিনি। বরাবর দুরন্ত ব্যাটিং আর চোখ ধাঁধানো ফিল্ডিংয়ে নিজের ছাপ রেখেছেন প্রোটিয়া মহারথী।

Updated By: May 4, 2022, 02:38 PM IST
MS Dhoni: এখনও জোড়া চমক সামলে উঠতে পারেননি ফাফ! চাইছেন না এই ফ্যাক্টর
ধোনি-ফাফ

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৪৯ নম্বর ম্যাচে বুধবার মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ও চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) নামার আগে ফাফ দু প্লেসিস (Faf du Plessis) বড় কথা বলে দিলেন। আরসিবি অধিপতি বলছেন যে, ম্যাচে এমএস ধোনি (MS Dhoni) ফ্যাক্টর হতে চলেছে বড় চ্য়ালেঞ্জ। 

চলতি আইপিএল শুরুর আগে ধোনি ছেড়ে দিয়েছিলেন অধিনায়কত্ব! সিএসকে-র নতুন সেনাপতি হয়েছিলেন ধোনির 'স্যার' রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। কিন্তু জাদেজা চাপ সামলাতে না পেরে ফের ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দেন ধোনির হাতে। ফাফ ম্যাচের আগে বলছেন, "একই মরশুমে জোড়া চমক! ধোনি যখন অধিনায়কত্ব ছেড়েছিল, তখনও চমকে ছিলাম। ধোনি যখন ফের ক্যাপ্টেন হল তখনও চমকেছি। একটা চমক অপর চমককে বাতিল করে দিয়েছে। যতক্ষণ এমএস ক্যাপ্টেন থাকবে, ও প্লেয়ারদের মধ্যে থেকে সেরাটা বার করে আনবেই। এই নিয়ে লুকোচুরি নেই। সিএসকে-র সাফল্যের অন্যতম বড় কারণ ক্যাপ্টেন ধোনি। এটা আমাদের কাছে বড় চ্যালেঞ্জ। আমাদের নিশ্চিত করতে হবে যে, ধোনি ফ্যাক্টর যেন ম্যাচে কাজ না করে।"

বিগত সাত বছর ফাফের অসাধারণ সার্ভিস পেয়ে এসেছে চেন্নাই। আইপিএলে ধোনির দলে ফুল ফুটিয়েছেন তিনি। বরাবর দুরন্ত ব্যাটিং আর চোখ ধাঁধানো ফিল্ডিংয়ে নিজের ছাপ রেখেছেন প্রোটিয়া মহারথী। এই নিয়ে কোনও সন্দেহ নেই যে, এই আইপিএলে চেন্নাই তাঁর রীতিমতো অভাব অনুভব করবে। গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করাতেও বড় অবদান রাখেন ফাফ। ১৬ ম্যাচে ৬৩৩ রান করেছিলেন তিনি। এই মরশুমে ফাফ আরসিবি-র অধিনায়কত্বের দায়িত্ব কাঁধে নিয়েছেন।

আরও পড়ুন: Mo Salah: কান্নাভেজা চোখে মাঠ ছেড়েছিলেন সালাহ! প্রতিশোধ নিতে ফাইনালে রিয়ালকেই চান

আরও পড়ুনIPL 2022: Sanju Samson-এর পাশে দাঁড়িয়ে ওয়াইড বলে রিভিউ চালুর দাবি জানালেন একাধিক প্রাক্তন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.