রায়ডুর রান-আউট যখন হাসির খোরাক...

ঘরের মাঠে দিল্লি জয় করে পয়েন্ট তালিকার শীর্ষেও পৌঁছে গিয়েছে 'হুইসেল পোড়ু'র দল। তবে এদিনের ম্যাচে ওয়াটসনের ইনিংস এবং ধোনি ধামাকার থেকেও যে বিষয়টি নিয়ে সর্বাধিক চর্চা চলছে, তা হল রায়ডুর রান-আউট। 

Updated By: May 1, 2018, 02:45 PM IST
রায়ডুর রান-আউট যখন হাসির খোরাক...

নিজস্ব প্রতিবেদন: রাজধানীকে টক্কর দিয়ে দৌড় জিতল চেন্নাই এক্সপ্রেস। পুনে 'স্টেশনে' ধোনিদের ২১২ রানের মাইলস্টোনের ১৩ পা আগেই থামল শ্রেয়স আইয়ারদের রানের রথ। কাজেই এল না ঋষভ পন্থ আর মুরলি বিজয়ের লড়াই। অন্যদিকে, রানের সওয়ারিতে চেপে একের পর এক জয় ছিনিয়ে নিচ্ছেন শেন ওয়াটসন এবং মহেন্দ্র সিং ধোনিরা। একই সঙ্গে ঘরের মাঠে দিল্লি জয় করে পয়েন্ট তালিকার শীর্ষেও পৌঁছে গিয়েছে 'হুইসেল পোড়ু'র দল। তবে এদিনের ম্যাচে ওয়াটসনের ইনিংস এবং ধোনি ধামাকার থেকেও যে বিষয়টি নিয়ে সর্বাধিক চর্চা চলছে, তা হল রায়ডুর রান-আউট। 

আরও পড়ুন- 'ক্রিকেটের অমিতাভ বচ্চন' হয়েই দলে জায়গা হারিয়েছেন গম্ভীর!

খেলা তখন অন্তিম লগ্নে। চেন্নাইয়ের ইনিংসের শেষ বলে স্ট্রাইকে মহেন্দ্র সিং ধোনি। ট্রেন্ট বোল্টের বাউন্সার মাহির ব্যাটের কানা ছুঁয়ে উইকেট কিপারের হাতে। ক্যাচ মিস! এরই মধ্যে নন-স্ট্রাইক থেকে রানের জন্য ছুটেছেন অম্বাতি রায়ডু। এরপর যা হল, তা দেখে হাসি চেপে রাখতে পারেননি ডাগ-আউটে বসে থাকা ডিজে ব্রাভো। কোচ ফ্লেমিং পর্যন্ত মিটমিটেয়ে হেসেছেন। ঠিক কী হয়েছে, দেখুন সেই ভিডিও-   

 

.