Ravindra Jadeja : বড় ধাক্কা, ডান হাঁটুর চোটের জন্য দুই ম্যাচে নেই জাড্ডু

তৃতীয় একদিনের ম্য়াচে জাদেজা খেলতে পারবেন কিনা, সেটা এখনও নিশ্চিত নয়। বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানানো হয়েছে যে, বিসিসিআইয়ের মেডিক্যাল টিম জাদেজার সুস্থতার দিকে নজর রাখছে। 

Updated By: Jul 22, 2022, 07:55 PM IST
Ravindra Jadeja : বড় ধাক্কা, ডান হাঁটুর চোটের জন্য দুই ম্যাচে নেই জাড্ডু
চোটের জন্য দুটি ম্যাচ থেকে ছিটকে গেলেন 'স্যর জাদেজা'। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেষমেশ আশঙ্কাই সত্যি হল। হাঁটুর চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সিরিজের একদিনের ম্যাচে মাঠে নামতে পারলেন না রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)।

যদিও তারকা অলরাউন্ডারকে শুধু প্রথম ম্যাচেই নয়, বরং সিরিজের দ্বিতীয় একদিনের ম্য়াচেও দলে পাবে না টিম ইন্ডিয়া (Team India)। বিসিসিআই-এর (BCCI) তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, ডান হাঁটুর চোটের জন্য তিন ম্যাচের সিরিজের প্রথম দু'টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামতে পারেবন না জাদেজা।

যদিও তৃতীয় একদিনের ম্য়াচে জাদেজা খেলতে পারবেন কিনা, সেটা এখনও নিশ্চিত নয়। বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানানো হয়েছে যে, বিসিসিআইয়ের মেডিক্যাল টিম জাদেজার সুস্থতার দিকে নজর রাখছে। সেই অনুযায়ী পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হবে সিরিজের শেষ ম্যাচে তিনি মাঠে নামতে পারবেন কিনা। সুতরাং, নিতান্তই যদি জাদেজার চোট সেরে না ওঠে, তবে গোটা সিরিজেই তিনি মাঠে নামতে পারবেন না। 

জাদেজা প্রাথমিকভাবে তিন ম্যাচেও একদিনের সিরিজে টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক নির্বাচিত হয়েছিলেন। তাঁর অনুপস্থিতিতে শিখর ধাওয়ানের ডেপুটির দায়িত্ব পালন করছেন শ্রেয়স আইয়ার।

আরও পড়ুন: Neeraj Chopra :রবিবারের সকাল নিজের নামে করতে মরিয়া 'সোনার ছেলে'

আরও পড়ুন: Sourav Ganguly : কোথায় হবে এশিয়া কাপ? জানালেন বিসিসিআই সভাপতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

 

.