ডেট উইথ দ্য লেজেন্ড! ৩৭ বছর পর বব মার্লের ডেরায় রবি শাস্ত্রী

ভারতীয় দলের অন্য দুই কোচ ভরত অরুণ ও আর শ্রীধরের সঙ্গে বব মার্লে মিউজিয়ামে ঢুঁ মেরে এলেন শাস্ত্রী। 

Updated By: Aug 30, 2019, 02:00 PM IST
ডেট উইথ দ্য লেজেন্ড! ৩৭ বছর পর বব মার্লের ডেরায় রবি শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন : 37 বছর আগে তিনি আবার একই জায়গায়। তখন তাঁর বয়স ছিল ২১ বছর। তিনি সেই সময় ভারতীয় দলের ক্রিকেটার। আর এখন তিনি সেই জায়গাতেই ফিরে এলেন ভারতীয় দলের কোচ হিসাবে। সময় এভাবেই বয়ে যায়। পরিস্থিতি বদলাতে থাকে। মানুষের অবস্থানও। রবি শাস্ত্রী ফিরে এলেন বব মার্লে মিউজিয়ামে। আর তাঁকে ঘিরে ধরল নস্টালজিয়া। ভারতীয় দলের অন্য দুই কোচ ভরত অরুণ ও আর শ্রীধরের সঙ্গে বব মার্লে মিউজিয়ামে ঢুঁ মেরে এলেন শাস্ত্রী। 

আরও পড়ুন-  কাশ্মীর নিয়ে ফের আফ্রিদির টুইট! দেশবাসীর হয়ে যোগ্য জবাব দিলেন গম্ভীর

বব মার্লের মিউজিয়াম সময় কাটানোর পুরো মুহূর্ত ভিডিয়ো করে রাখলেন শাস্ত্রী। আর সেই ভিডিয়ো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শেয়ার করলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্টে নামার আগে রবি শাস্ত্রী বব মার্লে মিউজিয়ামে ঘুরে এসে বেজায় খুশি। কিংবদন্তি বব মার্লের ডেরায় এসে খুশি ভারতীয় দলের অন্য দুই কোচও। রবি শাস্ত্রী বললেন, জামাইকায় এসে বব মার্লের মিউজিয়ামে না এলে সফর অসম্পূর্ণ থেকে যেত। জামাইকাকে বিশ্বের মানচিত্রে তুলে ধরতে এই মানুষটার ভূমিকা অনস্বীকার্য। রবি শাস্ত্রী এই সফরের নাম দিলেন- ডেট উইথ দ্য লেজেন্ড!

আরও পড়ুন-  কিংস্টনে ইতিহাসের সন্ধিক্ষণে দাঁড়িয়ে ক্যাপ্টেন কোহলি

মাত্র কয়েকদিন হল কোচ হিসাবে দায়িত্বে পুনর্বহাল হয়েছেন শাস্ত্রী। ভারতীয় দলের কোচ হিসাবে রবি শাস্ত্রীর সঙ্গে দৌড়ে ছিলেন মাইক হেসেন, টম মুডির মতো স্বনামধন্য কোচরা। কিন্তু সবাইকে পিছনে ফেলে শাস্ত্রী এগিয়ে গেলেন। নাটকীয়ভাবে ভারতীয় দলের কোচ হিসাবে বহাল থাকলেন তিনি। যদিও তাঁর কোচের পদে বহাল থাকায় ভারতীয় সমর্থকদের একাংশ অনাস্থা প্রকাশ করেছেন। তবে তাতে রবি শাস্ত্রীর কাজে কোনও প্রভাব পড়েনি। 

.