বার্ষিক ৭ কোটি টাকার চুক্তিতে স্থায়ী কোচ হচ্ছেন রবি শাস্ত্রী!

টিম ডিরেক্টর রবি শাস্ত্রীই ভারতীয় দলের স্থায়ী কোচ নির্বাচিত হতে চলেছেন। বার্ষিক ৭ কোটি টাকার চুক্তিতে শাস্ত্রীকেই ধোনি-কোহলিদের পাকাপাকিভাবে হেডস্যার হিসেবে নিয়োগ করা হবে বলে খবর প্রকাশিত হয় এক সর্ববারতীয় সংবাদমাধ্যমে। যদিও বোর্ডের তরফ থেকে এই বিষয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি। বাংলাদেশ সফরের পরেই শাস্ত্রীর নাম কোচ হিসাবে ঘোষণা করা হবে বলে খবরে প্রকাশ। এতদিন কোচ হিসাবে সৌরভ, দ্রাবিড়ের নাম উঠে আসছিল। কোচের দৌড়ে ছিলেন অ্যান্ডি ফ্লাওয়ারও।

Updated By: Jun 11, 2015, 12:31 PM IST
বার্ষিক ৭ কোটি টাকার চুক্তিতে স্থায়ী কোচ হচ্ছেন রবি শাস্ত্রী!

ওয়েব ডেস্ক: টিম ডিরেক্টর রবি শাস্ত্রীই ভারতীয় দলের স্থায়ী কোচ নির্বাচিত হতে চলেছেন। বার্ষিক ৭ কোটি টাকার চুক্তিতে শাস্ত্রীকেই ধোনি-কোহলিদের পাকাপাকিভাবে হেডস্যার হিসেবে নিয়োগ করা হবে বলে খবর প্রকাশিত হয় এক সর্ববারতীয় সংবাদমাধ্যমে। যদিও বোর্ডের তরফ থেকে এই বিষয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি। বাংলাদেশ সফরের পরেই শাস্ত্রীর নাম কোচ হিসাবে ঘোষণা করা হবে বলে খবরে প্রকাশ। এতদিন কোচ হিসাবে সৌরভ, দ্রাবিড়ের নাম উঠে আসছিল। কোচের দৌড়ে ছিলেন অ্যান্ডি ফ্লাওয়ারও।

বিদায়ী কোচ ডানকান ফ্লেচারকে বার্ষিক সাড়ে ৪ কোটি টাকার চুক্তিতে রাখা হয়েছিল। টিম ডিরেক্টর হিসাবে শাস্ত্রী বার্ষিক ৬ কোটি টাকার চুক্তিতে আছেন। আর ধারাভাষ্যকার হিসাবে বোর্ডের কাছে থেকে তিনি পান ৪ কোটি টাকা।

.