Ravi Shastri: কোভিড বিতর্কে মুখ খুললেন শাস্ত্রী! চালিয়ে খেললেন বিরাটদের হেড স্যার

রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও নীতিন প্যাটেলের পর যোগেশ পারমার করোনা পজিটিভ হয়েছিলেন।

Updated By: Sep 12, 2021, 02:29 PM IST
 Ravi Shastri: কোভিড বিতর্কে মুখ খুললেন শাস্ত্রী! চালিয়ে খেললেন বিরাটদের হেড স্যার

নিজস্ব প্রতিবেদন: ভেস্তে যাওয়া ম্যাঞ্চেস্টার টেস্টের আগেই তাঁকে নিয়ে বিতর্ক দানা বাঁধতে শুরু করে। ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) করোনাক্রান্ত হওয়ার পরেই তাঁকে নিয়ে সমালোচনার ঝড় উঠে যায়। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, কেন তিনি নিজের বই (স্টার গেজিং: দ্য প্লেয়ার্স ইন মাই লাইফ) প্রকাশ অনুষ্ঠানে গিয়েছিলেন দলের ক্রিকেটারদের নিয়ে! 

আরও পড়ুন:Sunil Gavaskar: 'ভারতের ব্যাপারে ব্রিটিশ সংবাদপত্র কখনও ভাল কিছু লিখবে না'

করোনা বিতর্কে এই প্রথম মুখ খুললেন শাস্ত্রী। তিনি মিড-ডে-তে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, "গোটা দেশই সচল যেখানে, সেখানে প্রথম টেস্ট থেকেই কিছু একটা হতে পারত!" যদিও করোনা বিতর্ক ভুলে শাস্ত্রী মজে ভারতীয় দলের পারফরম্যান্সে। তিনি বলেন, "ভারতীয় ক্রিকেট দলের থেকে ইংল্যান্ড এরকম পারফরম্যান্স দীর্ঘ সময়ে দেখেনি। কোভিডের সময়ের মাঝেও দুর্দান্ত গ্রীষ্মকালীন ক্রিকেট। কোভিডের মধ্যেও ভারতের মতো আর কোনও টিম এভাবে ক্রিকেট খেলেনি। আমরা অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে খেলেছি। বিশেষজ্ঞদের একবার জিজ্ঞাসা করে দেখুন। সত্য়ি বলতে এতগুলো বছরে এরকম জব স্যাটিসফেকশন পাইনি।" রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও নীতিন প্যাটেলের পর যোগেশ পারমার করোনা পজিটিভ হয়েছিলেন। তারপরেই ভারত-ইংল্যান্ড পঞ্চম ও শেষ টেস্ট ম্যাঞ্চেস্টারে বাতিল হয়ে যায়। সিরিজও শেষ হয় মাঝ পথে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.