Hardik Pandya : তারকা অলরাউন্ডারের ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করলেন রবি শাস্ত্রী

কয়েক দিন আগে সবাইকে চমকে দিয়ে একদিনের ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন বেন স্টোকস। 

Updated By: Jul 23, 2022, 10:19 PM IST
Hardik Pandya : তারকা অলরাউন্ডারের ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করলেন রবি শাস্ত্রী
হার্দিকের ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করলেন রবি শাস্ত্রী। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শেষ পর্যন্ত হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) কি বেন স্টোকসের (Ben Stokes) রাস্তায় হাঁটবেন? রবি শাস্ত্রী (Ravi Shastri) তো তেমনই ইঙ্গিত দিলেন। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন হেড কোচের দাবি, ২০২৩ সালের বিশ্বকাপ (2023 World Cup) শেষ হলেই ৫০ ওভারের ক্রিকেট থেকে অবসর নেবেন এই তারকা অলরাউন্ডার। শুধুমাত্র এই প্রতিযোগিতার জন্যই একদিনের ক্রিকেট খেলে যাচ্ছেন হার্দিক। 

শাস্ত্রী বলছেন, "হার্দিক এখন ৫০ ওভারের ক্রিকেট খেলছে শুধু আগামী বছর দেশের মাটিতে একটা বিশ্বকাপ আছে বলে। তারপর হয়তো ওকে আর একদিনের ক্রিকেটেও দেখা যাবে না। এর পর অন্য ক্রিকেটাররাও এ ভাবেই যে কোনও একটি ফরম্যাট বেছে নেওয়া শুরু করবে।" তিনি যোগ করেছেন, "হার্দিকের মতো ক্রিকেটার শুধু টি-২০ খেলতে চায়। সেটা ওর মাথায় ঠিক করাই আছে। ও জানে ওর আর অন্য ফরম্যাটে খেলার দরকার নেই। পরের বছর ভারতে এক দিনের বিশ্বকাপ। হয়তো হার্দিক খেলবে। কিন্তু তার পরে দেখবেন ও হয়তো এক দিনের ক্রিকেট থেকে অবসর নিয়ে নিল।" 

কয়েক দিন আগে সবাইকে চমকে দিয়ে একদিনের ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন বেন স্টোকস। 

আরও পড়ুন: Sam Northeast : অপরাজিত ৪১০ রান করে ব্রায়ান লারার তালিকায় নাম লেখালেন এই ব্যাটার

আরও পড়ুন: WI vs IND : একফ্রেমে দুই প্রবাদপ্রতিম, আড্ডা দিলেন দ্রাবিড়-লারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.