Sourav Ganguly র সঙ্গে সম্পর্ক নিয়ে বড় কথা বললেন Ravi Shastri

 শাস্ত্রী ফের একবার তাঁর আর সৌরভের সম্পর্ক নিয়ে মুখ খুললেন।

Updated By: Nov 13, 2021, 01:56 PM IST
Sourav Ganguly র সঙ্গে সম্পর্ক নিয়ে বড় কথা বললেন Ravi Shastri
শাস্ত্রী-সৌরভ

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে নামিবিয়ার বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচ শেষ হওয়ার সঙ্গেই, ভারতীয় দলের দায়িত্বও শেষ হয়ে গিয়েছে রবি শাস্ত্রীর (Ravi Shastri)। ভারতীয় দলের সঙ্গে কোচ হিসাবে তাঁর পাঁচ বছরের কেরিয়ার শেষ হয়েছে। এখন তিনি প্রাক্তন ভারতীয় কোচ। শাস্ত্রীর সঙ্গে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সম্পর্ক বারবার উঠে এসেছে আলোচনায়।

ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে শাস্ত্রী ফের একবার তাঁর আর সৌরভের সম্পর্ক নিয়ে মুখ খুললেন। শাস্ত্রী বলেন, "আমাদের মধ্যে বন্ধুতা রয়েছে। এমনটা নয় যে, আমরা প্রতিদিন গুলি খেলি। কিন্তু যথেষ্ট পারস্পরিক শ্রদ্ধা রয়েছে।" সৌরভের সঙ্গে শাস্ত্রীর অতীতের সম্পর্ক খুব একটা ভাল ছিল না বলেই জানা যায়। এই প্রসঙ্গে শাস্ত্রী বলেন, "যা হওয়ার অতীতে হয়ে গিয়েছে। সব ফর্ম্যাটে আমার ৭০ শতাংশ জয়ের রেকর্ড  রয়েছে। আমার কাউকে কিছু বলার নেই। রেকর্ড সামনে রয়েছে, সেটাই সব কথা বলে দেয়। আমি স্কোরশিট দেখিয়ে বলতে পারি যে, আমার যা কিছু বলার স্বাধীনতা রয়েছে। স্কোরশিট যদি ভুল বলে তাহলে কেউ তর্ক জুড়তেই পারে।  তার আগে সবার মুখ বন্ধ রাখাই ভাল।"

আরও পড়ুন: এবার ওয়ানডে ক্যাপ্টেনসিও ছাড়তে পারেন Virat Kohli! জানিয়ে দিলেন Ravi Shastri

শাস্ত্রীর বিদায়ের সঙ্গেই ভারতীয় দলের টি-২০ অধিনায়ক হিসাবে শেষ হয়েছে বিরাট কোহলির (Virat Kohli) অধ্য়ায়। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে দেশের জার্সিতে ৫০ নম্বর ম্যাচে দেশকে নেতৃত্ব দেওয়ার নজির গড়ার রাতেই ক্যাপ্টেন হিসাবে আলবিদা বলেছেন কোহলি। শাস্ত্রী বলেছেন যে, এবার টেস্ট ক্যাপ্টেসিতে ফোকাস করার জন্য়ই হয়তো কোহলি ওয়ানডে নেতৃত্বও ছাড়তে পারেন। এখন দেখার শাস্ত্রীর কথা ফলে কিনা! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.