Afghanistan -এ আটকে পরিবার! চিন্তায় ঘুম নেই Rashid র, জানালেন Pietersen

শিদ এই মুহূর্তে তাঁর সতীর্থ মহম্মদ নবির সঙ্গে রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। 

Updated By: Aug 16, 2021, 02:56 PM IST
 Afghanistan -এ আটকে পরিবার! চিন্তায় ঘুম নেই Rashid র, জানালেন Pietersen

নিজস্ব প্রতিবেদন: কাবুলের দখল নিয়েছে তালিবান। আফগানিস্তানের ক্ষমতা হস্তান্তর কার্যত সময়ের অপেক্ষা। ভয়ঙ্কর পরিস্থিতি ক্রমেই চিন্তা বাড়াচ্ছে আফগান ক্রিকেটের তারকা রশিদ খানের (Rashid Khan)। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তিনি আপডেট দিচ্ছেন। কখনও লিখছেন শান্তি নেই তো কখনও বলছেন যে, তাঁর চোখে ঘুম নেই। কারণ আফগানিস্তানে আটকে তাঁর পরিবার। এই নিয়েই উদ্বিগ্ন রশিদ। এমনটাই জানাচ্ছেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেন (Kevin Pietersen)

আরও পড়ুন: Afghanistan: Rashid, Nabi রা কি IPL 2021 খেলবেন? চিন্তায় BCCI

রশিদ এই মুহূর্তে তাঁর সতীর্থ মহম্মদ নবির সঙ্গে রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। হান্ড্রেড টুর্নামেন্ট খেলছেন তাঁরা। রশিদের দল ট্রেন্ট রকেটস। নবির ফ্র্যাঞ্চাইজি লন্ডন স্পিরিটস। রশিদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয়েছে পিটারসেনের। স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে পিটারসেন বলেন, "রশিদের সঙ্গে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ কথা হয়েছে আমার। ওর দেশে অনেক কিছু ঘটছে। রশিদ আফগানিস্তান থেকে পরিবারকে বার করে আনতে পারছে না বলেই এখন চিন্তিত। এই চাপের মধ্যেও কিন্তু রশিদ দারণ পারফর্ম করছে। সব কিছু ভুলেই ও মাঠে নিজেকে মেলে ধরছে। আমার মনে হয় হান্ড্রেডে এটাই সবচেয়ে হৃদয় ছুঁয়ে নেওয়া ঘটনা।"  আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। রশিদ-নবির খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.