এক ফ্রেমে ধরা পড়লেন স্বামী-স্ত্রী, স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি

  দু'জনেই ক্রিকেটের মুখ। একজন মাঠে আরেকজন টিভির পর্দায়। একই সূত্রে দু'জন বাঁধা থাকলেও একসঙ্গে তাঁদের খুব কমই দেখা যায়। ভারতের এই হটেস্ট 'ক্রিকেট কাপল' হলেন স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার। নানান ক্রিকেট স্টারের সঙ্গে যার দিন রাত্রির ওঠা বসা সেই মায়ান্তিকে  প্রায় দেখাই যায় না ক্রিকেটার স্বামীর সঙ্গে। সম্প্রতি সেই বিরল চিত্রই দেখা গেল। এক ফ্রেমে ধরা পড়লেন স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি।  

Updated By: Apr 17, 2016, 02:28 PM IST
এক ফ্রেমে ধরা পড়লেন  স্বামী-স্ত্রী, স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি

ওয়েব ডেস্ক:  দু'জনেই ক্রিকেটের মুখ। একজন মাঠে আরেকজন টিভির পর্দায়। একই সূত্রে দু'জন বাঁধা থাকলেও একসঙ্গে তাঁদের খুব কমই দেখা যায়। ভারতের এই হটেস্ট 'ক্রিকেট কাপল' হলেন স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার। নানান ক্রিকেট স্টারের সঙ্গে যার দিন রাত্রির ওঠা বসা সেই মায়ান্তিকে  প্রায় দেখাই যায় না ক্রিকেটার স্বামীর সঙ্গে। সম্প্রতি সেই বিরল চিত্রই দেখা গেল। এক ফ্রেমে ধরা পড়লেন স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি।  

উল্লেখ্য, এতদিন রাজস্থান রয়্যালসের জার্সি গায়ে আইপিএলে নামতে দেখা যেত স্টুয়ার্ট বিনিকে। এবার দেখা যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। আর এই জার্সি হতে পারে স্টুয়ার্টের জাতীয় দলে ফেরার তুরুপের তাস। জাদেজা, পান্ডিয়াদের সঙ্গে টক্কর দিয়ে টিম ইন্ডিয়ায় ফিরতে আইপিএলই স্টুয়ার্টের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ মঞ্চ। প্রতিযোগিতার মুখে পড়তে হতে পারে মায়ান্তিকেও। কারণ ক্রিকেট প্রেসেন্টেসনে নতুন মুখ পল্লবি শারদা ও রোসেল রাও জমিয়ে দিয়েছেন আইপিএল।

.