লকডাউনে আই লিগ নিয়ে AIFF-কে প্রেসক্রিপশেন দিলেন রঞ্জিত বাজাজ

তাঁর দাবি দেশের বর্তমান পরিস্থিতিতে লিগ পুনরায় শুরু করার সম্ভাবনা নেই। তাই সবার কথা ভেবে যেন আই লিগে ইতি টেনে দেওয়া হয়।

Updated By: Apr 16, 2020, 10:30 AM IST
লকডাউনে আই লিগ নিয়ে AIFF-কে প্রেসক্রিপশেন দিলেন রঞ্জিত বাজাজ

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগানকে চ্যাম্পিয়ন ঘোষণা করে চলতি আই লিগে ইতি টানার দাবি জানিয়ে ফেডারেশকে চিঠি দিলেন রঞ্জিত বাজাজ। শনিবারই এআইএফএফ-এর লিগ কমিটির গুরুত্বপূর্ণ বৈঠক, সেখানে আই লিগের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগেই আই লিগ সিইও সুনন্দ ধরকে চিঠি লিখলেন মিনার্ভা ফুটবল ক্লাবের ডিরেক্টর রঞ্জিত বাজাজ।

তাঁর দাবি দেশের বর্তমান পরিস্থিতিতে লিগ পুনরায় শুরু করার সম্ভাবনা নেই। তাই সবার কথা ভেবে যেন আই লিগে ইতি টেনে দেওয়া হয়। লিগ বন্ধ হওয়ার সময় ১৬ ম্যাচে ৩৯ পয়েন্টে দাঁড়িয়েছিল মোহনবাগান। আই লিগের অন্য কোন দলের পক্ষে ৩৯ পয়েন্টে পৌঁছানো সম্ভব নয়। তাই মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করে দেওয়ার দাবি জানিয়েছেন রঞ্জিত বাজাজ।

 

আই লিগে প্রথম চার দলকে আর্থিক পুরস্কার দেয় এআইএফএফ। রঞ্জিত বাজাজের মতে, দ্বিতীয় তৃতীয় আর চতুর্থ স্থানে থাকা দলের জন্য যে পুরস্কার মূল্য ছিল তা যেন ভাগ করে দেওয়া হয় দ্বিতীয় থেকে ষষ্ঠ স্থানে থাকা দলগুলোর মধ্যে। বর্তমান পরিস্থিতিতে আই লিগে অবনমন বন্ধ রাখারও দাবি জানিয়েছেন তিনি। করোনা পরবর্তী সময়ে ভারতীয় ফুটবল দল গুলোর আর্থিক অবস্থা আরও খারাপ হতে পারে, এই অবস্থায় আই লিগ আর দ্বিতীয় ডিভিশনের ক্লাবগুলোর পাশে দাঁড়ানোর জন্য ফেডারেশনকে কোভিড ফান্ড তৈরিরও প্রস্তাব দিয়েছেন রঞ্জিত বাজাজ।

 

আরও পড়ুন - কোহলিদের সঙ্গে বন্ধুত্ব করে IPL-এ সুযোগ পাওয়া যায় না! ক্লার্ককে পালটা দিলেন লক্ষ্মণ

 

.