কাহানি মে টুইস্ট...নতুন 'গাড্ডার' সামনে ইস্টবেঙ্গল!

তবে কোয়েস চুক্তিভঙ্গের জন্য যে খসড়া পাঠিয়েছে তাতে সই করলে বেশ কয়েক কোটি টাকা আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে লাল-হলুদকে।

Updated By: Jul 9, 2020, 08:52 PM IST
কাহানি মে টুইস্ট...নতুন 'গাড্ডার' সামনে ইস্টবেঙ্গল!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নতুন সমস্যার সামনে ইস্টবেঙ্গল। কোয়েস-এর কাছে থাকা ৭০% শেয়ার কিনতে চেয়ে লাল হলুদ কর্তাদের নতুন গাড্ডার সামনে দাঁড় করিয়ে দিলেন রঞ্জিত বাজাজ। ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিভঙ্গ নিয়ে আলোচনা চলছে তাদের বিনিয়োগকারী সংস্থার। চুক্তি ভঙ্গের কাগজপত্রও ক্লাবে পাঠিয়ে দিয়েছে কোয়েস। তাতে সই করে ফেরত পাঠিয়ে দিলেই স্পোর্টিং রাইটস ফেরত দিয়ে দেওয়ার কথা অজিত আইজ্যাকের।

তবে কোয়েস চুক্তিভঙ্গের জন্য যে খসড়া পাঠিয়েছে তাতে সই করলে বেশ কয়েক কোটি টাকা আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে লাল-হলুদকে। এই অবস্থায় কাহানি মে নয়া টুইস্ট। কোয়েস এর কাছে থাকা ৭০% শেয়ার কিনতে চান বলে বোমা ফাটালেন ভারতীয় ফুটবলের পরিচিত মুখ রঞ্জিত বাজাজ। এ ব্যাপারে কোয়েস এর কাছে সরকারিভাবে প্রস্তাব দিয়েছেন তিনি।  দু'পক্ষের মধ্যে একদফা কথাও হয়েছে।  

তবে নিয়মমতো শেয়ার বিক্রি করতে হলে সবার আগে ইস্টবেঙ্গলকে অফার করতে হবে। ক্লাব ইচ্ছুক না হলে অন্য কাউকে শেয়ার বিক্রি করা যাবে না। তাই রঞ্জিত বাজাজের ৭০% শেয়ার কেনার পরিকল্পনা সামনে আসার পর  লাল-হলুদ কর্তাদের তৎপরতা যে আরও বাড়াতে হবে, তা বলাই বাহুল্য। কোয়েস এর কাছে থাকা শেয়ার হাতে পেলে বার্সেলোনা মডেলে ক্লাব চালাতে চান বলে দাবি করেছেন রঞ্জিত। যেখানে অধিকাংশ শেয়ারের মালিক থাকবেন ক্লাবের সদস্যরা। নিজের সম্মান বজায় রেখে ইস্টবেঙ্গল যাতে আইএসএল খেলতে পারে সেটাও নিশ্চিত করতে চান রঞ্জিত বাজাজ।

 

আরও পড়ুন- ধোনির অবসর পরিকল্পনা নিয়ে বড়সড় ইঙ্গিত দিলেন মাহির ম্যানেজার!  

.