বরোদার কাছে ধরাশায়ী, কোচ-ক্যাপ্টেনকে নিয়ে হারের ময়নাতদন্তে সৌরভ

রঞ্জি ট্রফিতে বরোদার কাছে ধরাশায়ী হয়ে বুধবার বিকেলে কলকাতায় ফিরল বাংলা দল। আর শহরে ফিরেই বাংলার কোচ ও অধিনায়ককে নিজের বাড়িতে ডেকে পাঠালেন সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি। সেই বৈঠকে বরোদা ম্যাচের ব্যর্থতা নিয়ে পর্যালোচনা হয়। 

Updated By: Nov 24, 2016, 09:56 AM IST
বরোদার কাছে ধরাশায়ী, কোচ-ক্যাপ্টেনকে নিয়ে হারের ময়নাতদন্তে সৌরভ

ব্যুরো: রঞ্জি ট্রফিতে বরোদার কাছে ধরাশায়ী হয়ে বুধবার বিকেলে কলকাতায় ফিরল বাংলা দল। আর শহরে ফিরেই বাংলার কোচ ও অধিনায়ককে নিজের বাড়িতে ডেকে পাঠালেন সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি। সেই বৈঠকে বরোদা ম্যাচের ব্যর্থতা নিয়ে পর্যালোচনা হয়। 

 

লাহলিতে বরোদার কাছে হেরে কলকাতা ফিরল বাংলা দল। দমদম বিমানবন্দরে দল নামার সঙ্গে সঙ্গেই বাংলা অধিনায়ক মনোজ তেওয়ারি ও কোচ সাইরাজ বাহুতুলেকে বাড়িতে ডেকে পাঠান সৌরভ গাঙ্গুলি। মূলত দলের বিপর্যয়ের কারন বুঝতেই মনোজদের সঙ্গে বসেছিলেন সিএবি সভাপতি। বৈঠকে মনোজ লাহলির পিচকে দায়ী করেছেন বিপর্যয়ের জন্য। 

 

দলের টিম স্পিরিট প্রথম দিকে ঠিক থাকলেও পরে কেন ভেঙে পড়ল তাও মনোজদের কাছে জানতে চান সৌরভ। ড্রেসিং রুমে ও মাঠে কয়েকজন সিনিয়র ক্রিকেটারের ভূমিকাও ভাল চোখে নেননি মহারাজ তাও তিনি জানিয়ে দিয়েছেন। নাগপুরে মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে মাঠে থাকবেন বলেও ঠিক করেছেন সৌরভ। এদিকে মনোজদের ভরাডুবির জন্য পিচ নয়, ব্যাটসম্যানদের দায়ী করেছেন বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। মনোজরা চাইছেন মুম্বইয়ের বিরুদ্ধে জিতে জয় বাংলার প্রাক্তন ম্যানেজার সদ্যপ্রয়াত সমীর দাশগুপ্তকে উৎসর্গ করতে।

.