Pakistan Cricket: ইমরান খান আর যোগাযোগ রাখেন না! বলছেন রামিজ, স্ট্রেইট ব্যাটে খেললেন শেহবাজকেও

১৯৮৪ থেকে ১৯৯৭ পর্যন্ত পাকিস্তানের হয়ে চুটিয়ে ক্রিকেট খেলার পর রামিজ ধারাভাষ্যকার হিসাবে কেরিয়ার শুরু করে যথেষ্ট সুনাম অর্জন করেন। এর পাশাপাশি টিভি ব্যক্তিত্ব ও ক্রিকেট পণ্ডিত হিসাবেও তিনি কাজ করছিলেন দাপটের সঙ্গে। 

Updated By: Jun 25, 2022, 12:16 PM IST
Pakistan Cricket: ইমরান খান আর যোগাযোগ রাখেন না! বলছেন রামিজ, স্ট্রেইট ব্যাটে খেললেন শেহবাজকেও
সোজা ব্যাটেই খেলছেন রামিজ

নিজস্ব প্রতিবেদন: গত এপ্রিলে অনাস্থা 'ম্যাচ' খুইয়ে ক্ষমতাচ্যুত হয়েছিলেন ইমরান খান (Imran Khan)। পাক অ্যাসেম্বলিতে মধ্যরাতের নাটক শেষে যবনিকা পতন হয়েছিল ইমরান সরকারের। পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী এখন শেহবাজ শরিফ (Shehbaz Sharif)। মনে করা হয়েছিল যে, শাহবাজ ক্ষমতায় আসলে তিনি পাক ক্রিকেট বোর্ডের মাথায় ফের নাজাম শেঠিকে বসাবেন। তবে এমনটা করেননি পাক ক্রিকেট বোর্ডের প্যাট্রন-ইন-চিফ শেহবাজ। প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরানের মনোনয়নে সরাসরি চেয়ারম্যান পদে বসানো রামিজই দায়িত্ব সামলাচ্ছেন।

প্রাক্তন বিশ্বকাপ জয়ী পাক অধিনায়ক ইমরানের অত্যন্ত আস্থাভাজন ছিলেন রামিজ। কিন্তু যে ইমরানের জোরাজুরিতেই কার্যত রামিজ পাক বোর্ডের দায়িত্ব নিয়েছিলেন, সেই ইমরানই এখন যোগাযোগ রাখেন না রামিজের সঙ্গে। এক পাক চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে রামিজ বলেন, "ইমরান ভাই আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। বহুদিন হয়ে গেল ওঁর সঙ্গে কথা হয়নি।" রামিজ এও জানিয়েছেন যে, পাক ক্রিকেট বোর্ড শেহবাজের থেকে সময় চেয়েছেন আগামীর ক্রিকেটীয় কার্যকলাপ নিয়ে আলোচনা করার জন্য। রামিজ এই প্রসঙ্গে বলেন,"আমরা জল্পনার ভিত্তিতে এগিয়ে যেতে পারি না। রাজনৈতিক মতপার্থক্য থাকতেই পারে। কিন্তু এগিয়ে যেতে হবে। দেখুন আমাদের প্রধানমন্ত্রীই আমাদের প্যাট্রন-ইন-চিফ। আমরা ওঁকে অনুরোধ করেছি আমাদের সময় দেওয়ার জন্য়। উনি আমাদের সঙ্গে দেখা করলে, আমাদের কাজ নিয়ে কথা বলতে পারি। এখানে কোনও ইগোর জায়গা নেই। সকলেই দিনের শেষে আমরা ক্রিকেটের উন্নতির জন্য কাজ করতে চাই। যদি সংবিধানে থাকে যে, প্রতিবার পিসিবি চেয়ারম্যানকে সরতে হবে। তাহলে সেভাবেই এগিয়ে যাওয়া হোক। অন্যথা ব্যক্তিগত ইচ্ছা চরিতার্থ করার বিষয়টা খেলায় প্রযোজ্য নয়। এবার বল প্রধানমন্ত্রীর কোর্টে।"

১৯৮৪ থেকে ১৯৯৭ পর্যন্ত পাকিস্তানের হয়ে চুটিয়ে ক্রিকেট খেলার পর রামিজ ধারাভাষ্যকার হিসাবে কেরিয়ার শুরু করে যথেষ্ট সুনাম অর্জন করেন। এর পাশাপাশি টিভি ব্যক্তিত্ব ও ক্রিকেট পণ্ডিত হিসাবেও তিনি কাজ করছিলেন দাপটের সঙ্গে। রামিজ জানিয়েও ছিলেন যে, যতদিন ইমরান সেদেশের প্রধানমন্ত্রী থাকবেন, তিনি ততদিন পর্যন্ত পিসিব-র দায়িত্ব সামলাবেন। 

আরও পড়ুন: Sourav Ganguly: দু'বার সৌরভের আমন্ত্রণ ফিরিয়েছেন! কিন্তু কেন? বড় কথা বলে দিলেন পিসিবি প্রধান

আরও পড়ুন Rafael Nadal: 'বাইশ' বছরের নাদাল দর্শনে মোহিত শাস্ত্রী, বলছেন টেনিস কিংবদন্তি আসলে 'দৈত্য'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

.