IPL 2021: রাজস্থানের বিরুদ্ধে পঞ্জাব তুলল ২২১, ঝলসে উঠলেন Rahul ও Hooda

কেএল রাহুলের সৌজন্যে প্রথমে ব্যাট করে পঞ্জাব তুলল ২২১। আগুনে ব্যাটিং দীপক হুডারও।

Updated By: Apr 12, 2021, 11:13 PM IST
IPL 2021: রাজস্থানের বিরুদ্ধে পঞ্জাব তুলল ২২১, ঝলসে উঠলেন Rahul ও Hooda

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ওয়াংখেড়েতে আইপিএল (IPL 2021) অভিযান শুরু করল রাজস্থান রয়্যালস (RR) ও পঞ্জাব কিংস (RR vs PBKS)। সোমবার টস জিতে সঞ্জু স্যামসন (Sanju Samson) ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন কেএল রাহুলের (KL Rahul)পঞ্জাব কিংসকে (PBKS)। প্রথমে ব্যাট করে পঞ্জাব তুলল ২২১।

এদিন রাহুল ও ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) পঞ্জাবের হয়ে ইনিংস ওপেন করেন। কিন্তু শুরুতেই পঞ্জাবকে ধাক্কা দেয় রাজস্থান। ১৪ রান করে ফিরে যান ময়াঙ্ক। এরপর রাহুল পাশে পান ক্যারিবিয়ান দৈত্য ক্রিস গেইলকে (Chris Gayle)। দু'জনে জুটি বেঁধে ৬৭ রান যোগ করেন স্কোরবোর্ডে। ২৮ বলে ৪০ রানের ইনিংস খেলে বিনোদন দিয়ে যান গেইল। টি-২০ ক্রিকেটের রাজা এদিন ৪টি চার ও ২টি ৬ হাঁকালেন। রিয়ান পরাগের শিকার হন গেইল। স্টোকসের হাতে ক্যাচ তুলে দেন।

গেইল ফেরার পর দীপক হুডা (Deepak Hooda) আসেন রাহুলের হাত শক্ত করতে। মাঠে নেমেই হুডা মারকাটারি মেজাজে ব্যাটিং শুরু করে দেন তিনি। একেবারে আদর্শ টি-২০ ক্রিকেট খেলেন বছর পঁচিশের অলরাউন্ডার। ২৮ বলে চোখ ধাঁধানো ৬৪ রানের ইনিংস খেলেন হুডা। ৪টি চার ও ৫টি ছয় মারলেন তিনি। হুডাও শিকার হলেন ক্রিস মরিসের। পরাগের হাতে জমা পড়ে গেলেন তিনি। রাহুলের সঙ্গে ৪৭ বল খেলে ১০৫ রান যোগ করে দিয়ে গেলেন স্কোরবোর্ডে। প্রায় শেষ পর্যন্ত অধিনায়ক রাহুল ক্রিজ কামড়ে থাকলেন। ৫০ বলে অনবদ্য ৯১ রানের ইনিংস খেলেলন তিনি। ৭টি চার ও ৫টি ৬ এল রাহুলের হাত থেকে। তাঁর ব্যাটে ভর করেই পঞ্জাব ৬ উইকেট হারিয়ে তুলল ২২১।

.