ধোনিদের হেডস্যার হচ্ছেন কি রাহুল দ্রাবিড়?

ডানকান ফ্লেচারকে সরিয়ে কি এবার ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়? সংবাদ সূত্রে খবর, প্রাক্তন জিম্বাবোয়ে ক্রিকেটার ফ্লেচারের স্থলাভিষক্ত হওয়ার সম্ভাবনার তালিকায় অন্যতম নাম ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের।  

Updated By: Aug 21, 2014, 03:18 PM IST
ধোনিদের হেডস্যার হচ্ছেন কি রাহুল দ্রাবিড়?

নয়া দিল্লি: ডানকান ফ্লেচারকে সরিয়ে কি এবার ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়? সংবাদ সূত্রে খবর, প্রাক্তন জিম্বাবোয়ে ক্রিকেটার ফ্লেচারের স্থলাভিষক্ত হওয়ার সম্ভাবনার তালিকায় অন্যতম নাম ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের।  

ইংল্যান্ডের কাছে টেস্ট সিরিজে নাস্তানাবুদ হওয়ার পর ফ্লেচার বিদায় এখন সময়ের অপেক্ষা। বিসিসিআই আকারে ইঙ্গিতে তাঁকে বুঝিয়ে দিয়েছে বহিষ্কারের আগেই তিনি যেন মান বাঁচাতে তাঁর পদত্যাগ পত্রটি দ্রুত জমা করেন।

পঞ্চম টেস্টে মাত্র তিনদিনের মধ্যেই ভারতীয়দের অসহায় আত্মসমর্পণ দেখেই খেপে উঠেছে বিসিসিআই। ইংল্যান্ডে পাঁচটি একদিনের ম্যাচ ও একটি টি-২০ ম্যাচের আগেই ডানা ছাঁটা হয়েছে ফ্লেচারের। ভারতীয় দলের ডিরেক্টর করে ফ্লেচারের মাথায় বসানো হয়েছে রবি শাস্ত্রীকে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা সংবাদ সংস্থা পিটিআই কে জানিয়েছেন ''ডানকানকে এবারের পিছনের সারিতে বসতেই হবে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে যদি তিনি তল্পিতল্পা গুটিয়ে চলে যেতে চান, বোর্ড তাঁকে মোটেও আটকাবে না।''

এই বোর্ড কর্তাই জানিয়েছেন বিসিসিআই ডানকান ফ্লেচারকে যথেষ্ট ইঙ্গিত দিয়ে বুঝিয়ে দিয়েছে যে তাঁর প্রয়োজনীয়তা এবার ফুরিয়েছে।

ক্রীড়া বিশেষজ্ঞরা মনে করছেন ভারতীয় ক্রিকেটের রাস টানতে বোর্ড দ্রাবিড় বা শাস্ত্রীর মধ্যে কাউকে একজনকে নিযুক্ত করবে।

ইংল্যান্ড সিরিজের আগে ভারতের সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান দ্রাবিড় বেশ কিছুদিন ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে নিযুক্ত ছিলেন।

 

.